1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

Translate in

সাদুল্যাপুরে চুরি করতে গিয়ে গণপিটুনিতে প্রাণ গেল হাফিজারের

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ১২৭ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর যুগিপাড়া গ্রামে রাতে গরু ও আসবাসপত্র চুরি করতে আসে তিন চোরের মধ্যে এক চোর গণধোলাইয়ের নিহত হয়েছে বলে জানা যায় । এর আগে মঙ্গলবার ভোর রাতে সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের দক্ষিণ ভাঙ্গামোড় যুগিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাফিজার (৩৮) গাইবান্ধা সদর উপজেলার চকমামরোজপুর গ্রামে বসবাস করতেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ২টার দিকে একটি পিকআপ ভ্যান নিয়ে হাফিজার রহমানসহ তিন জন যুগিপাড়া গ্রামে আসে। তারা রফিকুল ইসলামের বাড়িতে প্রবেশ করে। এ সময় আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার ও বিভিন্ন মালামাল চুরি করে। ঘটনার সময় বাড়ির মালিক রফিকুল ঢাকায় ও তার স্ত্রী চাম্পা বেগম বাবার বাড়িতে ছিলেন। এরপর তারা পাশের নুরু মিয়ার বাড়ির গোয়াল ঘরে ঢুকে তিনটি গরু নিয়ে বের হয়। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে চোরদের ধাওয়া করে। পিকআপ নিয়ে দুই জন পালিয়ে যেতে সক্ষম হলেও আটক হন হাফিজার। হাফিজারকে নুরু মিয়ার বাড়িতে আটকে রেখে পুলিশ ও চেয়ারম্যানকে খবর দেয়া হয়। ততক্ষণে বিক্ষুদ্ধ গ্রামবাসী ঘরের বেড়া ও দরজা ভেঙে হাফিজারকে বের করে গণপিটুনি দেয়। এতে গুরুতর আহত হন হাফিজার। পরে হাসপাতালে নেওয়ার পথে এতে তার মৃত্যু হয়।

এবিষয়ে দামোদরপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, ‘হাতেনাতে আটক ওই যুবককে গণপিটুনি দেয় বিক্ষুদ্ধ জনতা। হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। হাফিজারের সঙ্গী অপর দুইজন পিকআপ নিয়ে পথচারিদের চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। এতে দুই থেকে তিন গ্রামবাসী আহত হয়েছেন। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে। তারা তদন্ত করে দেখছে।’

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন সাংবাদিকদের জানান, হাফিজারের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তিনি আরো বলেন, নিহত হাফিজার সম্পর্কে খোঁজ খবর নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০