1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

Translate in

গাইবান্ধা তুলসীঘাট কাশিনাথ উচ্চ বিদ্যালয়ে নবাগত প্রধান শিক্ষক কে বরণ ও সংবর্ধনা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১৭১ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

১৯১৭ সালে প্রতিষ্ঠিত গাইবান্ধা শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান তুলসীঘাট কাশীনাথ উচ্চ বিদ্যালয়ে নবাগত প্রধান শিক্ষক হিসেবে মোঃ আসাদুজ্জামান কে বরণ করে নিলেন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী,পরিচালনা পরিষদ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,অভিভাবক ও স্থানীয় সুধীজন।
আজ ২৭ ডিসেম্বর বুধবার সকালে তুলসীঘাট কাশিনাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে মোঃ আসাদুজ্জামান দায়িত্বভার গ্রহন করার এসময় ফুলেল শুভেচ্ছা প্রদানের মাধ্যমে নবাগত প্রধান শিক্ষক কে বরণ করা হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষকগণ, পরিচালনা পরিষদ,অভিভাবক মহল ও উপস্থিত সূধীজন বিদ্যালয় পরিচালনায় সার্বিক সহযোগীতা করার অঙ্গিকার করেন।
উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গের নিকট, প্রিয় শুভাকাংখি ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিকট বিদ্যালয়টি পরিচালনায় দোয়া কামনা করে। নবাগত প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান আরো বলেন,আমার উপর অর্পিত দায়িত্ব যেন যথাযথ পালন করে যেতে পারি।
এছাড়াও বৃটিশ শাসন আমল হতে প্রচলিত কালের সাক্ষী অত্র এলাকার শিক্ষা অনুরাগি মানুষের স্মৃতিময় শিক্ষা প্রতিষ্ঠানে নবাগত প্রধান শিক্ষক হিসাবে দায়িত্বগ্রহন করায় তুলসীঘাট বিমল সরকার সাহিত্য সম্ভার ও পাঠাগারের পক্ষ হতে এক নবাগত প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান কে এক সংবর্ধনা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০