1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় পৃথক র‌্যাবের অভিযানে ১৪২ কেজি গাঁ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১৪৬ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ১৪২ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে আটক করা হয়েছে। আজ২৭ ডিসেম্বর মঙ্গলবার সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আড়াইওড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০৬ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ আবু কাইয়ুম (২৭) নামের একজনকে আটক করা হয়। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয় গ্রেফতারকৃত আবু কাইয়ুম কুমিল্লা জেলার বুড়িচং থানার কালিকাপুর দক্ষিণপাড়া গ্রামের আঃ মোতালেব এর ছেলে। পৃথক অন্য আরেকটি অভিযানে একইদিন সকালে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন নাজিরাবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় লুকিয়ে গার্মেন্টস ঝুট মাল এর ভিতর মাদক পরিবহনের সময় ৩৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো-কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার রসুলপুর গ্রামের মৃত আলফাজ উদ্দিন এর ছেলে মোবারক হোসেন (৪৭),রাজশাহী জেলার পবা থানার বসন্তপুর খামারপাড়া গ্রামের মোঃ মোকসেদ এর ছেলে মিঠু (৩০) এবং একই গ্রামের মৃত আব্দুর রশিদ এর ছেলে মোঃ রাসেল ইসলাম (৩০)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।
মঙ্গলবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক ও উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
তিনি জানান- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন কুমিল্লা,কিশোরগঞ্জ, রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল ও বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০