1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

Translate in

দূর্গারামপুর জমকালো আয়োজনে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ২৩৫ বার দেখা হয়েছে

মো.নাছির উদ্দিন বাঞ্ছারামপুর

মাদককে না বলি, মাদক ছেড়ে খেলা ধরি,মাদক মুক্ত সমাজ গড়ি। এই স্লোগানকে সামনে রেখে মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের দূর্গারামপুর যুব সমাজের উদ্যোগে দূর্গারামপুর বিজয় দিবস উপলক্ষে জমকালো আয়োজনে ফাইনাল ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে দুর্গারামপুর বৃদ্ধাশ্রম ফুটবল মাঠে নির্ধারিত ৬০ মিনিটের খেলা গোলশূন্য ভাবে ড্র হয়, পরে ট্রাইব্রেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হয়। এতে ০২ – ০১ গোলের ব্যবধানে দূর্গারামপুর কিং স্টার ফুটবল একাদশ বনাম দূর্গারামপুর আদর্শ ফুটবল একাদশের কাছে পরাজিত হয়। পরে চ্যাম্পিয়ন দলের ও রানারসআপ দলের খেলোয়াড়দের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে এলাকার স্থানীয় খেলোয়াররা। তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন আগত দর্শকরা। খেলা উপভোগ করতে বাঞ্ছারামপুর সহ আসে পাঁশের এলাকা থেকে ফুটবল প্রেমীদের আগমন ঘটে।
বাঞ্ছারামপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সালামের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঞ্ছারামপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহমুদুল হাসান ভুইয়া, মর্ডাণ ডিজিটাল ডায়াগনোষ্টিক সেন্টারে এমডি হাজী মোহাম্মদ নাছির উদ্দিন মোল্লা,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন, ওসমান গনি, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নজরুল ইসলাম সরকার, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আলমগীর সরকার, কার্যকারী সদস্য রিয়াজুল আহমেদ রাজনসহ আরো অনেকে উপস্হিত ছিলেন। খেলায় প্রধান সমন্বয়ক ছিলেন বাঞ্ছারামপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের বাঞ্ছারামপুর প্রতিনিধি সাংবাদিক আতাউর রহমান সনেট।
এসময় উপস্হিত বক্তরা বলেন, শারীরিক ও মানসিক বিকাশে লেখা পড়ার পাঁশাপাঁশি খেলা ধূলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।
আমরা এমন সুন্দর আয়োজনকে সাধুবাদ জানাই। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু পরাজয় তোমাদের শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হবে। খেলাধূলার মাধ্যমে তরুণ প্রজন্ম মেধা ও মননশীলতায় পরিপূর্ণ হয়ে বেড়ে উঠে। যা দেশ ও সমাজের জন্য কল্যানজনক। তাই তরুণ প্রজন্মকে খেলাধূলার প্রতি মনোনিবেশ করতে হবে। খেলোয়াড়দের সুলভ আচরণ ও সু-শৃঙ্খলভাবে খেলা সম্পন্ন করায় খেলোয়াড়দেরকে ধন্যবাদ জানান বক্তারা।
পরে দূর্গারামপুর গ্রামের মুক্তিযোদ্ধাদের সন্মাননায় মুক্তিযোদ্ধাদের সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০