1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

Translate in

উজিরপুরে ছাত্র ও যুব সমাজের উদ্যোগে শর্ট পিস নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ২১৫ বার দেখা হয়েছে

তাওহীদ ইসলাম (ফুয়াদ)বরিশাল জেলা প্রতিনিধি

বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের ওটরা মোল্লাবাড়ি মাঠ প্রাঙ্গনে
১ জানুয়ারি রোববার উৎসবমুখর পরিবেশে ও টানটান উত্তেজনায় ব্যাপক দর্শকের উপস্থিতিতে শট পিস নাইট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ সাইফুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওটরা ইউনিয়ন শাখা। এ সময় প্রধান অতিথির বক্তব্য বলেন, প্রতিবছরের ন্যায় ব্যাপক আনন্দ উৎসবের মধ্য সব বয়সের মানুষকে একত্রে খেলার মাঠে দেখা যায় নিঃসন্দেহে এটা আমাদের ভালো শিক্ষানীয় দিক। এই বলে এ টুর্নামেন্টের ফাইনাল খেলার পিছনে যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বিশেষ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আমিনুল ইসলাম রিপন,ইউ পি, সদস্য ৯ নং ওয়ার্ড ৪নং ওটরা ইউনিয়ন পরিষদ। মোঃ হাসান আলী, সহকারী শিক্ষক ওটরা মাধ্যমিক বিদ্যালয়। এ সময় এই নাইট টুর্নামেন্টকে উৎসবমুখর করতে যারা শ্রম দিয়ে সফল ও সার্থক করেছেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সেই সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি মোঃ শাওন ,ওটরা ইউনিয়ন শাখা।মোঃ আবির, ছাত্রলীগ সভাপতি হাজী তাহের উদ্দীন ইসলামিয়া ডিগ্রি কলেজ শাখা। এবং
মোঃ রাহাত হাওলাদার, মোঃ রিদয় হাওলাদার, মোঃ শাওন।
উক্ত খেলায় চ্যাম্পিয়ন হয় ওটরা কিংস, এবং রানার্সআপ শহীদ আলতাফ বীরবিক্রম , ওটরা কিংসের পক্ষে পুরুষ্কার গ্রহন করেন ওটরা কিংসের অধিনায়ক রাতুল হাসান রাব্বি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০