1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

Translate in

হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আমেনা বেগমের যোগদান

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ২৮৬ বার দেখা হয়েছে

আইয়ুব আলী,হোমনা

কুমিল্লার হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আমেনা বেগম যোগদান করেছেন। আজ মঙ্গলবার সকালে তিনি যোগদান করেন। এ উপলক্ষে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
প্রকাশ,তিনি হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মরহুম আনু মাস্টারের বড় মেয়ে এবং
আশার সিনিয়র এডিশনাল ডিভিশনাল ম্যানেজার ও বাহের খোলা গ্রামের জালাল উদ্দীনের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।
কর্মজীবন: আমেনা বেগম এর আগে তিনি প্রধান শিক্ষক হিসেবে বাঞ্ছারামপুর উপজেলার ধারিয়ারচর
উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন ও হোমনা উপজেলার
কলাগাছিয়া এমএ উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক এবং হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। উল্লেখ আমেনা বেগম মেঘনা উপজেলার মুগারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হোমনা উপজেলার দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
শিক্ষা জীবনঃ তিনি হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৯৯৩ সালে স্টার মার্কসহ এসএসসিতে প্রথম,হোমনা সরকারি ডিগ্রি কলেজ থেকে ১৯৯৬ সালে স্টার মার্কসহ এইচএসসিতে প্রথম,একই কলেজ থেকে ২০০১ সালে দ্বিতীয় বিভাগসহ বিএসএস,বাউবি থেকে ২০০৬ সালে বিএড দ্বিতীয় শ্রেণি,কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে থেকে ২০১৮ সালে এমএ (ইংরেজি) দ্বিতীয় শ্রেণিতে পাস করেন।
উল্লেখ আমেনা বেগম মেঘনা উপজেলার মুগারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হোমনা উপজেলার দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
শিক্ষা জীবনঃ তিনি হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৯৯৩ সালে স্টার মার্কসহ এসএসসিতে প্রথম, হোমনা সরকারি ডিগ্রি কলেজ থেকে ১৯৯৬ সালে স্টার মার্কসহ এইচএসসিতে প্রথম, একই কলেজ থেকে ২০০১ সালে দ্বিতীয় বিভাগসহ বিএসএস ,বাউবি থেকে ২০০৬ সালে বিএড দ্বিতীয় শ্রেণি, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে থেকে ২০১৮ সালে এমএ (ইংরেজি)দ্বিতীয় শ্রেণিতে পাস করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০