1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

Translate in

পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সড়ক সম্পাদক পদে দোয়া প্রার্থী সাংবাদিক শেখ রানা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

গাইবান্ধা জেলার পলাশবাড়ীস্থ গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-রাজ ৪৯৪ এর ত্রি বার্ষিক নির্বাচন ২০২৩ এর সম্ভব্য সড়ক সম্পাদক পদে অত্র সংগঠনের সম্মানিত শ্রমিকদের সমর্থন ও সর্বসাধারণ মানুষের দোয়া কামনা করেছেন পলাশবাড়ী জমজম টেইলারিং হাউজের স্বত্তাধিকারী ও অত্র সংগঠনের সাধারণ সদস্য সাংবাদিক শেখ রানা। তিনি অত্র সংগঠনের(সাবেক পলাশবাড়ী সাদুল্যাপুর মটর শ্রমিক ইউনিয়ন ৪৯৪ এর সাবেক সদস্য মরহুম তোফাজ্জল হোসেন ড্রাইভারের বড় পুত্র ।
আগামীতে তিনি গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-রাজ ৪৯৪ এর ত্রি বার্ষিক নির্বাচন কে সামনে রেখে সম্ভব্য সড়ক সম্পাদক পদে একজন প্রার্থী হিসাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ সংগঠনটির সাধারণ শ্রমকিদের অধিকার রক্ষায় নিজের মেধা ও যোগ্যতাকে কাজে লাগাতে তিনি শ্রমিক সাধারণের সমর্থন ও দোয়া কামনা করেছেন। গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ শ্রমিক ইউনিয়ন ৪৯৪ এর অন্তভূক্ত শাখা ও আঞ্চলিক অফিস গুলোতে শ্রমিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ চালিয়ে যাচ্ছেন।
এ নির্বাচনে একজন সম্ভব্য সড়ক সম্পাদক প্রার্থী হিসাবে সাংবাদিক শেখ রানা জানান,অত্র শ্রমিক সংগঠনের সাধারণ শ্রমিকদের বার বার বঞ্চিত করা হয়েছে। তাদের নিজেদের নায্য অধিকার ফিরে দেওয়ার লক্ষে এ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার জন্য নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছি। আমি উক্ত নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। তিনি এসময় শ্রমিকদের সমর্থন ও সর্বসাধারণের নিকট দোয়া কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০