1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

Translate in

ফখরুল ও মীর্জা আব্বাসকে জামিন দেওয়া প্রমাণ করে বিচার বিভাগ সম্পন্ন স্বাধীন: কামরুল ইসলাম

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৬৭ বার দেখা হয়েছে

সজীব আহমেদ রিওন কেরানীগঞ্জ ঢাকা

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন মীর্জা ফখরুল ইসলাম আলমগীর ও মীর্জা আব্বাসকে হাই কোর্টে দেওয়া ৬ মাসের আগাম জামিন আপিল বিভাগে বহাল থাকা প্রমাণ করে বাংলাদেশ আওয়ামী লীগ বিচার বিভাগে কোন হস্তক্ষেপ করেনা। বিচার বিভাগ সম্পন্ন স্বাধীন।
২য় বারের মতো আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় আজ সকালে কামরাঙ্গীরচর হাসপাতাল মাঠে তাকে দেওয়া এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি বলেন,বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরাতেই বিএনপি নেতারা আদালতে জাননা,বিএনপির দন্ডপ্রাপ্ত নেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরাতেই বিএনপি নেতারা আদালতে জাননা এবং আইনের দারস্থ হন না। ৭৭ বছর বয়সী এই মহিলার প্রতি বিএনপি নেতারা আজ অমানবিক আচরণ করছে।
তিনি আরও বলেন,দেশকে অস্থিতিশীল করতে,সুষ্ঠ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে বিএনপি ষড়যন্ত্র করছে কিন্তু কোন ষড়যন্ত্রই কাজে আসবেনা। আসছে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।
এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ফজলে নূর তাপস,ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০