1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ অপরাহ্ন

Translate in

জয়পুরহাটের জামালপুর ইউনিয়নের এসএসসি ও সমমান জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৪৭১ বার দেখা হয়েছে

সুলতান মাহমুদ,জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

২০২২ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় জয়পুরহাটের জামালপুর ইউনিয়নের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার দিয়েছেন জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু। শনিবার (০৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় অত্র ইউপি কার্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত ৪৭ জন শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট ও পুরুষ্কার দেওয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন,জামালপুর ইউনিয়নের উড়ি মাদ্রাসার অধ্যক্ষ সিরাজুল ইসলাম, দাদরা উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক ছাদেকুল ইসলাম, দাদরা মাদ্রাসার সুপার জাহিদুল ইসলাম, চক দাদরা মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার রেজাউল করিম, জামালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ আফরোজা বেগম,সাহাপুর উচ্চ বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক মোতালেব হোসেন,সমাজ সেবক আব্বাস আলী মন্ডল, একেএম আজাদ ও আতাউর রহমান, কৃতি শিক্ষার্থী আরাফাত হাসান আরিফ ও মাহফুজা আনিকাসহ বিভিন্ন শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। এ সময় বক্তারা চেয়ারম্যানের এমন উদ্যোগের ভূয়সী প্রসংশা করেন।
অনুষ্ঠানের শেষে ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু উপস্থিত সকলকে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখা এবং মাদক, জঙ্গিবাদসহ যাবতীয় অপরাধ বিরোধী শপথ করান এবং তার ইউনিয়নের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০