1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

Translate in

মুগসাইরে জমকালো ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১৪৩ বার দেখা হয়েছে

মো.শরিফ কুমিল্লা প্রতিনিধি

মাদকের বিরুদ্ধে তরুণ সমাজকে সচেতন রাখতে দেবিদ্বারের মুগসাইরে ব্যাডমিন্টন খেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার সন্ধ্যায় খেলার উদ্বোধন করেন মুগসাইর এগার গ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী জালাল উদ্দিন রেজভী। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার স্কয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও ইউছুফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো তোফাজ্জল হোসেন চৌধুরী, ব্যাংকার মোখলেছুর রহমান।
এসময় বক্তারা তরুণ সমাজকে খেলায় আগ্রহী করে তোলার গুরুত্ব তুলে ধরেন। আগামীর উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণে তরুণ সমাজ ভূমিকা রাখবেন বলে মন্তব্য করেন অতিথিরা
উদ্বোধনী খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আমির হোসেন আমু, এগার গ্রাম বাজার কমিটি সাধারণ সম্পাদক শেখ মো মাকসুদুর রহমান,মুগসাইর ৭নং ওয়ার্ড সাবেক মেম্বার কামাল মিয়া, ব্যবসায়ী শেখ মো সেলিম, মুগসাইর ৯নং ওয়ার্ড মেম্বার জামাল মিয়াসহ অন্যান্য অতিথিবৃন্দ। আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নিঃস্বার্থ যুব সংগঠনের প্রতিষ্ঠাতা কাজী কামরুল হাসান সুমন। সভাপতিত্ব করেন এগার গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুল মতিন মাস্টার। উদ্বোধনী দুটি খেলায় ইয়াং স্টার ও চট্টগ্রাম বন্দর জয় লাভ করে। মুগসাইর এগার গ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে টিভি কাপ এই টুর্নামেন্টের আয়োজন করে নিঃস্বার্থ যুব সংগঠন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০