1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

Translate in

সাঁতারে দেবীদ্বার’র মেয়েদের বাজিমাৎ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০৯ বার দেখা হয়েছে

শফিউল আলম রাজীব দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় সাঁতারে ৪ কেটাগরিতে প্রথম স্থান অধিকার করে দেবীদ্বার’র মেয়েদের বাজিমাৎ। শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’র জেলা পর্যায়ে সাঁতার প্রতিযোগিতায় উপজেলা বালিকাদল এ বিজয় লাভ করে।
বিজয়ী ( ইসরাত জাহান, সুমাইয়া আক্তার, সিমা আক্তার, মীম আক্তার) দের সাথে কথা বললে তারা জানায়, সাঁতারের প্রথম স্থান অধিকার করে তারা অনেক আনন্দিত। এই বিজয় আগামীতে বিভাগীয় পর্যায়ে তাদের আরো ভালো করার অনুপ্রেরণা যোগাবে এবং ভবিষ্যতে তারা জাতীয় পর্যায়ে খেলবে বলেও আশাবাদী। এছাড়াও বেডমিন্টন সিঙ্গেল খেলায় রানারআপের পদক পেয়েছে সাব্বির।
সম্প্রতি সরকারি কর্মকর্তা কর্মচারীদের সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা জেলাপর্যায়ে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহন করে সর্বাধিক ২৩টি পদক লাভ করে প্রথম দেবীদ্বার উপজেলার শিক্ষার্থীরা।
সোমবার সন্ধ্যায় দেবীদ্বার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ময়নাল হোসেন জানান, আমাদের ছেলেমেয়েরা বিভাগীয় পর্যায়ে নেতৃত্ব দিয়ে আসছে। এথলেটিকে আমরা এগিয়ে আছি। আশা করছি জয়ের ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামীতে জাতীয় পর্যায়ে আমাদের ছেলেমেয়েরা নেতৃত্ব দিবে।
উল্লেখ্য, জেলা প্রশাসক মোঃ শামীম আলম’র সভাপতিত্বে রবিবার বিকেলে শেখ কামাল যুব গেমস’র উদ্বোধনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী সাঁতারুদের হাতে পুরষ্কার তুলে দেন কুমিল্লা সদর আসনের সাংসদ আ.ক.ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান। এসময় আরো উপস্থিত ছিলে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রুমেনসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০