1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

Translate in

দাকোপের সুতারখালী মাধ্যমিক বিদ্যালয়ে লাইব্রেরি স্থাপন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ১৫৬ বার দেখা হয়েছে

খুলনা প্রতিনিধি

খুলনার দাকোপ উপজেলার সুতারখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে লাইব্রেরি স্থাপন করা হয়েছে। গত মঙ্গলবার বিকেল ৩টায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের অর্থায়নে অংশীদারিত্বমূলক পল্লী উন্নয়ন প্রকল্প-০৩ এর আওতায় সুতারখালী পূর্বপাড়া ভিডিসি এই লাইব্রেরি স্থাপন করে।
এসময় সুতারখালী মাধ্যমিক বিদ্যালয়ের লাইব্রেরিতে আসবাবপত্র ও বই বিতরণ করা হয়। এ উপলক্ষে সুতারখালী মাধ্যমিক বিদ্যালয়ের লাইব্রেরিকক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি থেকে লাইব্রেরির উদ্বোধন করেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড খুলনার উপপরিচালক একেএম আশরাফুল ইসলাম।
সুতারখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিত কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এম রুবাইয়াৎ আল আজাদ, সুতারখালী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সুলতা সরদার, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হরেন্দ্রনাথ মণ্ডল, সুতারখালী পূর্বপাড়া ভিডিসির সভাপতি আজিজুর রহমান। উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ শিক্ষক প্রকাশ চন্দ্র বর্মন, সুতারখালী পূর্বপাড়া ভিডিসির সাধারণ সম্পাদক প্রদীপ মিস্ত্রী, বিদ্যালয়ের লাইব্রেরিয়ান কনিকা মণ্ডল, বিদ্যালয় পরিচালনা পর্ষদের বিদ্যুৎসাহী সদস্য মো শহীদুল ইসলাম প্রমূখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারি শিক্ষক নন্দনদ্যুতি মণ্ডল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০