1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

Translate in

তালতলীতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ২১২ বার দেখা হয়েছে

মল্লিক মোঃ জামাল

বরগুনার তালতলীতে সাংগঠনিক কর্মকান্ড গতিশীল ও সাংসদ নির্বাচন সামনে রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
দীর্ঘ তিন বছর পড়ে আজ রবিবার (১৫ জানুয়ারী) যুগ্ন-আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা ও যুগ্ন- আহ্বায়ক শামীম পাটোয়ারী সঞ্চালনায় এবং আহ্বায়ক মারুফ রায়হান তপুর সভাপতিত্বে তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে বেলা ১২টার সময় এই যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। দলীয় সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৫ জুলাই মো.মারুফ রায়হান তপুকে আহ্বায়ক ও মো.শামীম পাটোয়ারীকে যুগ্ন-আহ্বায়ক করে তিন মাসের জন্য ২১ সদস্য বিশিষ্ট উপজেলার যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষনা করে জেলা যুবলীগের নতুন কমিটির নের্তৃবৃন্দরা।
যুবলীগের বর্ধিত সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জনাব সুভাষ চন্দ্র হালদার।বিশেষ উপস্থিত হিসাবে থাকবেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বদিউল আলম বদির,কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম,কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষায়ক সম্পাদক মো.গোলাম কিবরিয়া শামীম,কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো.আব্দুল্লাহ আল মামুম মিঠু। আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের তালতলী উপজেলা শাখার সভাপতি মো.রেজবীউল কবির জোমাদ্দার ও সাধারণ সম্পাদক মো.তৌফিউজ্জামান তনু।জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন প্রমুখ।
যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি জনাব সুভাষ চন্দ্র হালদার বলেন,নতুন শক্তি নিয়ে জেগে উঠবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন।আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তারই নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০