1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

Translate in

পলাশবাড়ীতে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৯৬ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

দশ পেরিয়ে এগারো পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের অন্যতম সেরা জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী গাইবান্ধা জেলা পলাশবাড়ী উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান এর আয়োজনে ব্যাপকভাবে পালিত হয়েছে । এ উপলক্ষে ১৮ জানুয়ারি বুধবার দুপুরে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসারে রুমে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
পলাশবাড়ী প্রেসক্লাব এর সভাপতি রবিউল হোসেন পাতা সভাপতিত্বে ও এশিয়ান টিভি উপজেলা প্রতিনিধি মাসুদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব একে এম মোখছেদ চৌধুরী বিদুৎ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) এস এম ফয়েজ উদ্দিন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক আওয়ামী লীগ সভাপতি আবুবকর প্রধান,আলহাজ্ব সেকেন্দার আলী,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম,মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবিনা ইয়াসমিন ঝুনু, উপজেলা জাতীয় শ্রমিক লীগ এর সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্তসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
বক্তারা এশিয়ান টিভি উত্তরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন সেই সাথে ধারাবাহিকভাবে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার দুর্ভোগ, সফলতা আর সম্ভবনার সংবাদ গুলো আরো বেশি বেশি প্রচার করে গাইবান্ধা জেলার সার্বিক উন্নয়নের মাধ্যমে জনগণের নাগরিক অধিকার বাস্তবায়নে ভূমিকা রাখবে এশিয়ান টিভি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০