1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

Translate in

নড়াইলের কালিয়ায় ট্রলি চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১২৪ বার দেখা হয়েছে

মোঃ হাচিবুর রহমান,নড়াইল প্রতিনিধি

নড়াইলের নড়াগাতীতে ইট বোঝাই ট্রলি চাপায় রুবেল মোল্যা (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় তার সাথে থাকা তার ভগ্নিপতি হাত ভেঙ্গে গুরুতর আহত হয়েছেন। ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৩ টায় কলাবাড়ীয়া ইউনিয়নে বোয়ালিয়ারচর মন্দিরের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল কালিয়া উপজেলার চাদপুর গ্রামের আক্কাস মোল্যার ছেলে।
ঘটনাস্থল থেকে জানা যায়, কলাবাড়ীয়া গ্রামের শফিউল্লার ইট ভর্তি ট্রলি কালিয়া থেকে কলাবাড়ীয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী রুবেল ঘটনাস্থলে পৌছালে ট্রলিটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এ সময় ট্রলিটি পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, ট্রলি অপ্রাপ্ত বয়স্ক এবং লাইসেন্স ছাড়া ড্রাইভার দিয়ে চালানোর কারনে অহরহ দুর্ঘটনা ঘটেই চলেছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তারা।
এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, ঘটনাস্থলে বিট অফিসারকে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর স্বজনরা এজাহার করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ট্রলির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের বিষয়ে সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রনব কুমার সরকার বলেন, ঘটনা সম্পর্কে ওসি নড়াগাতীর সাথে কথা বলেছি এবং জেলা পুলিশ সুপারের সাথে কথা বলে অবৈধ ট্রলির বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০