1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

পলাশবাড়ীর সন্ধি ফাউন্ডেশনের ১১ তম বর্ষপূর্তি অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১৫২ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

ইভটিজিং বাল্যবিবাহ প্রতিরোধ করুন, মাদক ও দূর্নীতিমুক্ত সমাজ গড়ুন এই প্রতিপাদ্য কে সামনে রেখে গাইবান্ধা জেলার পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সহ সভাপতি সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডলের প্রতিষ্ঠিত সাংস্কৃতিক ও মানবিক সেবা মূলক সংগঠন সন্ধি ফাউন্ডেশনের ১১ তম বর্ষপূতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।গতকাল ২১ জানুয়ারী শনিবার সন্ধ্যায় কেন্দ্রীয় শহিদ মিনারে সন্ধি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভা, সন্ধি ক্রেস্ট প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সন্ধি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা সম্মিলিত সাংস্কিৃতিক জোটের সাধারণ সম্পাদক ও সন্ধি ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল রউফ মিয়া, গাইবান্ধা জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া। এতে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, পলাশবাড়ী সরকারি কলেজে সাবেক সহকারি অধ্যাপক আব্দুস সামাদ,উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আজাদুল ইসলামসহ অন্যান্যরা। আলোচনা শেষে অতিথিদের সন্ধি ক্রেস্ট ও গাইবান্ধা জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া কে সংবর্ধনা ও সহকারি অধ্যাপক আব্দুস সামাদ কে সম্মানোনা প্রদান করা হয়।

সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন সন্ধি ফাউন্ডেশনের পরিচালনা পরিষদের সদস্য ও পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম এবং গোবিন্দগঞ্জ রিপোর্টাস ইউনিটি’র সভাপতি ডিপিটি প্রধান। শেষে সন্ধি একাডেমীর পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০