1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

Translate in

দিনদুপুরে শিক্ষক দম্পতি ও প্রবাসীর বাসার দরজা ভেঙে স্বর্ণালংকার, মূল্যবান মালামাল ও টাকা চুরি!

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ২৬২ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি

সোনাগাজীতে এক শিক্ষক দম্পতির বাসা থেকে দিনদুপুরে স্বর্ণালংকার ও টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল দুপুরে পৌরশহরের কলেজ রোডের ডালিম টাওয়ারে আবদুল কাইয়ুম ও সামিমা খাতুন দম্পতির ভাড়া বাসায় এ ঘটনায় ঘটে।
আবদুল কাইয়ুম সোনাগাজী বালিকা পাইলট উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক। সামিমা খাতুন ওলামা বাজার হাজী সেকান্তর মিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষিকা।
আবদুল কাইয়ুম বলেন, তিনি কয়েক দিন ধরে রাজধানী ঢাকায় কারিগরি শিক্ষা বোর্ডে প্রধান পরীক্ষকের কাজে ঢাকায় আছেন। বাসায় তাঁর স্ত্রী ও সন্তানেরা রয়েছেন। প্রতিদিনের মতো গতকাল সকালে বাসায় তালা দিয়ে তাঁর স্ত্রী বিদ্যালয়ে চলে যান। বিদ্যালয় থেকে একটি প্রশিক্ষণে উপজেলা পরিষদের যান। বিকেলের দিকে বড় মেয়ে স্কুল থেকে বাসায় গিয়ে দরজা খোলা দেখে ভেতরে ঢুকে জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখে।
মেয়ের ফোন পেয়ে সামিমা খাতুন বাসায় এসে দেখতে পান দুর্বৃত্তরা বাসার দরজার তালা খুলে বা ভেঙে ভেতরে ঢুকে আলমারি থেকে ৭ ভরি স্বর্ণালংকার, ১ লাখ ৫০ হাজার টাকাসহ সাড়ে ৮ লাখ টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে। খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দিনদুপুরে এমন ঘটনায় পার্শ্ববর্তী ভাড়াটেদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
একই সময় সোনাগাজী পৌরশহরের ৩ নং ওয়ার্ডের নুর টাওয়ারে সৌদিআরব প্রবাসী গিয়াস উদ্দিনের বাসায় তালা ভেঙ্গে নগদ ৩৬ হাজার টাকা, দেড়
ভরি স্বর্ণালংকার,৪ টি এন্ড্রোয়েড মোবাইল ফোন সহ প্রায় তিনি লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরের দল। চুরির ঘটনার সময় পরিবারের সদস্য কেনাকাটার জন্য স্থানীয় একটি বিপনী বিতানে ছিলেন।
স্থানীয় স্কুল শিক্ষক শাহাদাত হোসেন বলেন, পৌরশহর এলাকায় ভাড়া থাকা লোকজন কর্মস্থলে চলে যাওয়ার পর প্রায় সময় দিনদুপুরে দরজার তালা কেটে ও ভেঙে চুরির ঘটনা ঘটছে। এসব ঘটনার রহস্য উদ্‌ঘাটন ও কেউ গ্রেপ্তার না হওয়ায় বাসার মালিক-ভাড়াটেসহ স্থানীয় মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মাইন উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ দুটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে চোরদের শনাক্ত করার কাজ চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০