1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

নারায়ণগঞ্জে করোনায় ২ দিনে ৪ জনের মৃত্যু, ২৪ ঘন্টায় আক্রান্ত ৮২

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৪১৪ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ শহরের খানপুরস্থ করোনা ডেডিকেটেড (৩০০ শয্যাবিশিষ্ট) হাসপাতালে গত ২ দিনের ব্যবধানে ৪ জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে দুই জনের করোনা পজিটিভ ও ২ জন করোনা সাসপেক্ট ছিলেন। এছাড়া হাসপাতালের আইসিইউ ইউনিটে গুরুতর অবস্থায় ৬ জন চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (২৪ মার্চ) হাসপাতালের চিকিৎসা তত্ত্ববধায়ক (সুপার) ডা. এম এ বাশার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালটিতে করোনা ইউনিটে বর্তমানে ৩৩ জন রোগী ভর্তি রয়েছে। যার মধ্যে ১৮ জন করোনা পজিটিভ। তাদের মধ্যে ৬ জন রয়েছে আইসিইউতে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৫টায় করোনা আক্রান্ত হয়ে মারা যান ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার বাসিন্দা মো. সোলাইমান (৭০)। একই দিন বিকেল সাড়ে ৩টায় মারা যান করোনায় আক্রান্ত সিদ্ধিরগঞ্জের হিরাঝিলের বাসিন্দা রোকেয়া বেগম (৬০)। মঙ্গলবার বিকেলে করোনার উপসর্গ নিয়ে মারা যান ফতুল্লার আমীর হোসেন (৭৩) নামের আরেক রোগীর। ২৪ মার্চ ভোর ৬টায় করোনার উপসর্গ নিয়ে মারা যান দেওভোগের ফজলুল হক (৫৭)।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে ৮২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে পাঠানো করোনা পরিসংখ্যানে এমন তথ্য জানানো হয়েছে। সিভিল সার্জনের কার্যালয়ের তথ্য মতে, নারায়ণগঞ্জ জেলায় ২৪ ঘন্টায় ২২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৮২ জনের। জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৮২ হাজার ৫০৪ জনের। যার মধ্যে ৯৪৭৯ জনের করোনা পজিটিভ। ১৬৯ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন ৮৮৭২ জন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০