1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

Translate in

কালিয়ায় যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১৯৫ বার দেখা হয়েছে

মোঃ হাচিবুর রহমান,নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া ও নড়াগাতীতে দলীয় নেতাকবর্মী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারী) সকালে ও বিকালেএ শীতবস্ত্র বিতরণ করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ,নড়াগাতি থানা আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন বশির, সহ-সভাপতি আলাউদ্দিন চৌধুরী,,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জামান হোসেন জন,নড়াগাতী থানা বাঐসোনা ইউনিয়নের চেয়ারম্যান এস,এম, চুন্নু শেখ, পহরডাঙ্গা ইনিয়নের চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলাম, জয়নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি ওমর চৌধুরী, সাধারণ সম্পাদক জয়নাল মোল্যা, পহরডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোকিত মোল্যা, থানা আ’লীগের সদস্য ও কলাবাড়ীয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মুরসালিন মোল্যা, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক মিলি সিদ্দিকী, কালিয়া থানা যুবমহিলাীগের সভাপতি ববিতা বেগম,সাধারন সম্পাদক মোসাঃ নদী খানম, নড়াগাতী থানা যুব মহিলালীগের সভাপতি সাবিনা বেগম, সাধারন সম্পাদক মফিজা বেগম, সদস্য সাবরিনা নিপা নুর, যুবলীগ নেতা নাদিম মাহামুদ, নড়াগাতী থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল বিশ্বাস,কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ, নড়াগাতী থানা ছাত্রলীগের সভাপতি মুঞ্জুরুল চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ নাছিম শেখসহ দলীয় নেতাকর্মীরা।
যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ফজলে শামস পরশ এর আহব্বানে নিজস্ব অর্থায়নে দলীয় নেতাকর্মী ও শীতার্তদের মাঝে ১৪০০ শীতবস্ত্র বিতরণ করেছি। এর মধ্যে ছেলেদের জন্য জ্যাকেট ও মহিলাদের জন্য কম্বল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০