1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

Translate in

হোমনার জগন্নাথকান্দি এস.বি রোজ ভ্যালী স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ 

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৩৭৫ বার দেখা হয়েছে

এমএ কাশেম ভূঁইয়া-হোমনা

কুমিল্লার হোমনার জগন্নাথকান্দি গ্রামে প্রতিষ্ঠিত এস.বি রোজ ভ্যালী জুনিয়র হাই স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
৩১জানুয়ারী মঙ্গলবার বেলা ১১টায় বিদ্যালয়ের মাঠে এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকস আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম ভ্যাটেরিনারী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভি.সি প্রফেসর চৌধূরী আলাউদ্দিন। 
অনুষ্ঠান উদ্বোধন করেন, হলি ফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ (অব:) ডাক্তার মো. সাইফুদ্দিন আহামেদ। এস.বি রোজ ভ্যালী জুনিয়র হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক ডাক্তার মোবারক হোসেন দুকুল এর পরিচালনায় এসময় বিশেষ অতিদের মধ্যে উপস্তিত ছিলেন, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ, অবসরপ্রাপ্ত শিক্ষক নিখিল সুত্রধর, হোমনা উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন, মাথাভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার আল মামুন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সমাজ সেবক আব্দুল ওয়াদুদ, জাহাঙ্গীর আলম কাজী মেম্বার, মো. সাজাহান সাজু মেম্বার, একরাম হোসেন প্রমূখ।
অনুষ্ঠানের শুরু বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী হাসানের কোরআন তেলাওয়াত শেষে জাতীয় পতাকা ও বিদ্যালয়ের পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, সভাপতি, প্রধান অতিথি ও উদ্বোধক।
অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাঁজ, হাঁড়ি ভাঙগা, গান ও মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মুরাদ হোসেন রুবেলের রচনা ও নির্দেশনায় দু’টি সংক্ষিপ্ত নাটিকা “রুখে দাও দুর্নীতি” ও “মা যখন সংসারে বোঝা” মঞ্চস্থ করা হয়।
পরে সকল ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০