1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

Translate in

বগুড়ায় ৪০০ টাকা নিয়ে বিরোধে বন্ধুরা মিলে রিয়াজকে হত্যা করে: পুলিশ!!

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩১ বার দেখা হয়েছে

মিরু হাসান বগুড়া জেলা সংবাদদাতা

মাত্র ৪০০ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে বগুড়ার শাজাহানপুরে কলেজ ছাত্র শাহরিয়ার ইসলাম রিয়াজকে ছুরিকাঘাতে হত্যা করে তার বন্ধুরা। সোমবার রাতে এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।
গ্রেপ্তারকৃতরা হলেন শাজাহানপুর উপজেলার পরানবাড়ীয়া পূর্বপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে কাউছার,ঝালোপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে মাহমুদুল ও রামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে সাহান।
এর আগে গত ৫ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যায় বগুড়ার শাজাহানপুর উপজেলার একটি ভুট্টা ক্ষেত থেকে রিয়াজের লাশ উদ্ধার করে পুলিশ। রিয়াজ ওই ইউনিয়ন পরানবাড়িয়া গ্রামের বাবলু মিয়া ছেলে এবং শেরপুর কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। পরে রিয়াজের মা আরজি খাতুন বাদী হয়ে শাজাহানপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
শরাফত ইসলাম জানান,গ্রেপ্তারকৃতরা রিয়াজের বয়সে বড় হলেও একই এলাকার সুবাদে একে অপরের বন্ধু ছিল। তারা এক সাথেই ঘোরাফেরা করতো। গ্রেপ্তার তিন যুবক জিজ্ঞাসাবাদে বলেছে রিয়াজ কাউছারের কাছে ৪০০ টাকা পাওনা ছিল। টাকা ফেরত না দেয়াকে কেন্দ্র করে রিয়াজের সাথে কাউছারের বিরোধ দেখা দেয়। রিয়াজ ৪০০ টাকা আদায়ের জন্য এলাকার এক বড় ভাইকে দিয়ে কাউছারকে হুমকি দেয় এবং নিজেও কাউছারের সাথে মারমুখি আচরণ করে। এতে কাউছার ক্ষুদ্ধ হয়ে অপর বন্ধুদের সাথে পরামর্শ করে রিয়াজকে হত্যার পরিকল্পনা করে। পরে তারা রিয়াজকে কৌশলে ডেকে নিয়ে ধারালো চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করার পর গলা এবং পায়ের রগ কেটে হত্যা করে।
তিনি বলেন,গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০