1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

Translate in

দুধে পানি মিশ্রণের অভিযোগে নারীকে মারধর বাজার সভাপতির

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৭ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা দেবিদ্বারে দুধে পানি মিশ্রণের অভিযোগে এক স্বামী পরিত্যাক্তা নারীকে মারধরের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ১৬সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়,দুইজন লোক ওই নারীকে অকথ্য ভাষায় গালাগাল করছে এবং বেধরক চর-থাপ্পর মারছে, আর মহিলাটি যেনো নিরুপায়। স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী আছমা আক্তার উপজেলার সুবিল ইউনিয়নের উত্তর রাঘবপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের স্বামী পরিত্যাক্তা কণ্যা। জীবিকার তাগিদে সে গরু পালন করে এবং দুধ বিক্রি করে তার জীবিকা নির্বাহ করে।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী ২০২৩) সকালে উপজেলার বুড়িরপাড় বাজারে স্বামী পরিত্যাক্তা অসহায় আছমা আক্তার দুধ বিক্রি করতে গেলে দুধে পানি মিশ্রণ আছে বলে এ ঘটনায় তাকে বাজার কমিটির সভাপতি আবদুল আউয়াল সরকার এবং তার সহযোগী হোসেন মারধর করে।এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হলে মুহূূর্তের মধ্যে বিষয়টি ছড়িয়ে পরে। 
এ দিকে আউয়াল সরকার ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, আছমা আক্তারের দুধে মিটার দিয়ে পানি মিললে তার দুধ ফেলে দেওয়া হয়,তখন ওই নারী ক্ষিপ্ত হয়ে আমার মামা মো.হোসেনকে মারতে জুতা তুললে তাকে থাপ্পর মারি। তবে দুধে পানি মেশানোর অভিযোগটি মিথ্যা বলে দাবি করেছেন আছমা আক্তার নামে ঐ ভুক্তভোগী নারী।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় লোকজন বলেন, আউয়াল সরকার এলাকায় খুব অত্যাচারী লোক।
দেবীদ্বার থানা অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, ভিডিও ভাইরাল চিহ্নিত ২ জনকে থানায় আনা হয়েছে তবে লিখিত কোনো অভিযোগ পাইনি, পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০