1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

Translate in

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে গাইবান্ধায় শান্তি সমাবেশ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৪ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

উন্নত বিশ্বের ন্যায় দেশের জনগণ কে নাগরিক সুবিধা দিতে ও দেশের কাংখিত উন্নয়ন বাস্তবায়ন করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকারের ধারাবাহিকতায় বজায় রাখতে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশে গাইবান্ধাসহ জেলার বিভিন্ন স্থানে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্ব স্ব উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের ব্যানারে এ শান্তি সমাবেশে দলীয় নেতাকর্মীরাসহ সাধারণ মানুষ অংশ নেয়।

আজ শনিবার সকাল ১০ টা থেকে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এ শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সারাদেশের ন্যায় সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে আওয়ামীলীগের আয়োজিত এই শান্তি সমাবেশে বক্তব্য রাখেন সদর আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু,জেলা যুবলীগের, সাধারণ সম্পাদক শাহ্ আহসান হাবিব রাজিব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাহমিদুর রহমান সিজু, সাবেক সাধারণ সম্পাদত ইউসুফ আলী জোয়ার্দ্দার, সাবেক মোহাম্মাদ আসিফ সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আব্দুল লতিফ আকন্দ প্রমুখ। এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গসংগঠনের কয়েক শতাধিক নেতা কর্মীরা শান্তি সমাবেশে অংশ নেয়।
শান্তি সমাবেশে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূল্যক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য প্রদান করেন হুইপ। তিনি বলেন, সরকার জনগনের জন্য রাস্তাঘাট বিভিন্ন সরকারী ভাতা শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশের এই উন্নয়নকে বাধা গ্রস্থ করতে বিএনপি সারাদেশে সন্ত্রাস,নৈরাজ্য ও ষড়যন্ত্র মূলক অপরাজনিতি করে যাচ্ছে। তাদের এই জঘণ্য অপরাজনিতির বিরুদ্ধে উপজেলা নেতৃবৃন্দের অংশ গ্রহণে ইউনিয়ন পর্যায়ে আজকের এই শান্তি সমাবেশ হচ্ছে। সর্বস্তরের মানুষ যেমন দেশের উন্নয়ন চায় তেমনি তারা শান্তিতে বসবাস করার পক্ষে তাই শান্তি সমাবেশে জনগণের গণজোয়ার উঠেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০