1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

Translate in

আমরা লাঙ্গল দেবো-আপনারা ভোট দিয়ে বিজয়ী করবেন কর্মী সমাবেশে রেজাউল ইসলাম ভূঁইয়া

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৯ বার দেখা হয়েছে

এমএ কাশেম ভূঁইয়া-হোমনা (কুমিল্লা)

কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের জনগণকে উদ্দেশ্য করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন,আগামী দাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের সন্তান আলহাজ্ব মোঃ আমির হোসেন ভুঁইয়াকে আমরা কেন্দ্র থেকে লাঙ্গল প্রতিক দেবো। আপনারা ভোটের মাধ্যমে তাকে বিজয়ী করে আবারো উন্নয়নের জোয়ার সৃষ্টি করবেন। আলহাজ্ব মোঃ আমির হোসেন ভুঁইয়া আপনাদের সুখে-দুঃখে, রাত-বিরাতে নিবেদিত বন্ধুর মত পাশে ছিলেন আছেন এবং থাকবেন। তাকে ভোট দিলে আপনারা নিরাপদে ঘরের দরজা খুলে ঘুমাতে পারবেন। মিথ্যা মামলা-হামলা ও চোর-ডাকাতের ভয় হোমনা-তিতাসের জনগণের থাকবে না।
কুমিল্লার তিতাসের মৌটুপী গ্রামের বিশিষ্ট সমাজ সেবক রবিউল শিকদারের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোমবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা জাতীয় পার্টির বর্ণাঢ্য আয়োজনে উপজেলার মৌটুপী সিকদার রোডে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম-মহা সচিব ও কুমিল্লা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আমির হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো:ইফতেকার আহসান হাসান, যুব বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক মনজু, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক রেজাউল করিম সিকদার, নির্বাহী সদস্য আলমগীর হোসেন, কেন্দ্রীয় সদস্য শরিফুল ইসলাম,এটিএম মঞ্জুরুল ইসলাম শামীম, তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন,কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজের সাবেক সিনিয়র সহ-সভাপতি শাহ ইমরান রিপন প্রমূখ।
হোমনা পৌর জাতীয় পার্টির সভাপতি রাজিব চৌধুরী ও তিতাস উপজেলার জাতীয় যুবসংহতির সভাপতি শেখ ফরিদ মুন্সির সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,তিতাস উপজেলা জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সেফালী বেগম,হোমনা উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি আল আমিন শাওন,জগতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ইঞ্জিনিয়ার শাহ আলম আজাদ, মজিদপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. ইমাম হোসেন,হোমনা জয়পুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আহমেদ বিন শরীফসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন স্তরের কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি সরকারের দলে লুকিয়ে থাকা দুর্নীতিবাজদের বিরুদ্ধেও কঠোর সমালোচনা করেন। মেঘা প্রকল্পের নামে কোটি কোটি দুর্নীতির কারনেই দেশে মুদ্রাস্ফীতি দেখা দিয়েছে বলেও তিনি ব্যাখ্যা করে বলেন। তাই জাতীয় পার্টি আগামীতে কোন দলকে ক্ষমতায় বসাতে সিঁড়ি হবে না বলে জানান। তারা আগামী নির্বাচনে ৩শ’আসনেই প্রার্থী দিবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০