1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

Translate in

চাকু বিক্রি বন্ধে বগুড়ায় পুলিশের অভিযান!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ বার দেখা হয়েছে

মিরু হাসান বগুড়া প্রতিনিধি

বগুড়ায় সাতদিনের ব্যবধানে ৯ জন ছুরিকাহত হওয়ার পর ধারালো অস্ত্র (চাকু) বিক্রি বন্ধে অভিযান চালিয়েছে পুলিশ। শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে পৌর শহরের কাঁঠালতলা এলাকায় এ অভিযান চালানো হয়।
অভিযানে ইদ্রিস মার্কেটের নুরুল স্টোর থেকে ১২০টি ও চুরিপট্টি মার্কেটের দাদা ভাই স্টোর থেকে ৯০টি চাকু জব্দ করা হয়। একই সঙ্গে দুই দোকানিকে চাকু বিক্রি বন্ধের নির্দেশ দেওয়া হয়। তবে দোকানদারদের দাবি,পুলিশের জব্দ করা চালু বাসাবাড়ির নানা কাজে ব্যবহার হয়ে থাকে।
নুরুল স্টোরের মালিক নুরুল ইসলাম বলেন,এ চাকু দিয়ে অপরাধ সংগঠিত হয় আমাদের জানা ছিল না। প্রশাসন থেকে যেহেতু নিষেধ করেছে তাই এরপর থেকে বিক্রি করবো না।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম বলেন, ্জব্দ চাকু দিয়ে বর্তমান সময়ে পৌর শহরের নানারকম অপরাধ সংগঠিত হচ্ছে। এসব চাকুর দাম সহজলভ্য হওয়ায় কিশোররাও এগুলো দিয়ে অপরাধে জড়িয়ে পড়ছে। আইনশৃঙ্খলার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আজকের এ অভিযান।
এর আগে ৭ ফেব্রুয়ারি বগুড়া পৌর শহরের হকার্স মার্কেট এলাকায় মোটরসাইকেলের ধাক্কা লাগার জেরে পাঁচজনকে ছুরিকাঘাত করা হয়। এর ঠিক সাতদিন পরই ১৪ ফেব্রুয়ারি শহরের বিভিন্ন স্থানে তুচ্ছ ঘটনায় চারজন ছুরিকাহত হন৷।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০