1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

Translate in

গাইবান্ধায় জিয়েট এর নবীন বরণ,কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০৩ বার দেখা হয়েছে

আশরাফুল ইসলাম গাইবান্ধা

সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সৎ দক্ষ ও দেশ প্রেমিক নাগরিক তৈরি ভিশন কে সামনে রেখে গাইবান্ধায় জিয়েট পলিটেকনিক ইন্সটিটিউট এর নবীন বরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা,ক্রেস প্রদান,ক্রিয়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার দিনভর জেলা শিল্পকলা একাডেমি হলরুমে গাইবান্ধা ইন্সটিটিউট অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (জিয়েট) এর আয়োজিত অনুষ্ঠানে জিয়েট পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ নুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার স্থানীয় সরকার প্রকৌশলী উপ-পরিচালক শরিফুল ইসলাম ।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর টেক্সটাইল ইন্সটিউটের অধ্যক্ষ আতিকুর রহমান প্রধান, গাইবান্ধা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম,সিটি পলিটেকনিক ইন্সটিটিউট এর চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,জিয়েট পলিটেকনিক ইন্সটিটিউটের চেয়ারম্যান জহুরুল ইসলাম লিটন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালিদ হোসেন। অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে শিক্ষার্থীদের সামনে কারিগরি শিক্ষার গুরুত্ব তুলে ধরেন।
এ অনুষ্ঠানে ৯ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস প্রদান করা হয় এবং ১৫টি খেলায় ৩০ জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান শুরু হয় আমন্ত্রিত অতিথিদের ফুলের শুভেচ্ছা ও ক্রেস প্রদানের মধ্য দিয়ে এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০