1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

Translate in

রাজশাহীতে হেরোইনসহ চারজন আটক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৫ বার দেখা হয়েছে

মিরু হাসান

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে ১০০ গ্রাম হেরোইন ও হেরোইন পরিমাপ কাজে ব্যবহৃত একটি ওজন পরিমাপক যস্ত্র সহ চারজন কে আটক করেছে ডিবি (পুলিশ)।
সোমবার (২০ ফেব্রুয়ারি) ১১.৪৫ ঘটিকায় গোদাগাড়ী থানাধীন সাহাব্দিপু গ্রামস্থ রফিকুল ইসলাম এর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি।
আটককৃতরা হলেন, মোসাঃ আলিয়ারা বেগম (৩৫) স্বামী- মোঃ মাসুদ রানা সাং- পশ্চিম ভাটোপাড়া কদম হাজীর মোড় ২। মোঃ রফিকুল ইসলাম (৫১) পিতা- মৃত আমির হোসেন, মাতা- মোছাঃ রহিমা বেগম ৩। মোঃ মমিনুল ইসলাম (৩০) পিতা- মোঃ রফিকুল ইসলাম ৪। মোসাঃ শরিফা রানী (৪৫) স্বামী- মোঃ রফিকুল ইসলাম সর্ব সাং- সাহাব্দিপুর সর্ব থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী।
ডিবি সূত্রে জানাযায়, রাজশাহী জেলার পুলিশ সুপার, জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব সনাতন চক্রবর্তী মহোদয়ের দিক নির্দেশনায় ওসি ডিবি জনাব মোঃ আব্দুল হাই, পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) আতিকুর রেজা সরকার ও এসআই (নিঃ)/মোঃ মাহাবুব আলম সহ সঙ্গীয় অফিসার ফোর্স এর সহায়তায় ইং-২০/০২/২০২৩ তারিখ ১১.৪৫ ঘটিকায় গোদাগাড়ী থানাধীন সাহাব্দিপু গ্রামস্থ ধৃত ২নং আসামী এর টিন সেট পাকা বসত বাড়ীর ভিতরের আঙ্গিনা হতে এজাহারনামীয় ধৃত আসামী ১। মোসাঃ আলিয়ারা বেগম (৩৫) স্বামী- মোঃ মাসুদ রানা সাং- পশ্চিম ভাটোপাড়া কদম হাজীর মোড় ২। মোঃ রফিকুল ইসলাম (৫১) পিতা- মৃত আমির হোসেন, মাতা- মোছাঃ রহিমা বেগম ৩। মোঃ মমিনুল ইসলাম (৩০) পিতা- মোঃ রফিকুল ইসলাম ৪। মোসাঃ শরিফা রানী (৪৫) স্বামী- মোঃ রফিকুল ইসলাম সর্ব সাং- সাহাব্দিপুর সর্ব থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী গণদের হেফাজত হতে ১০০ (একশত) গ্রাম হেরোইন ও মাদকদ্রব্য হেরোইন পরিমাপ কাজে ব্যবহৃত একটি ওজন পরিমাপক যস্ত্র সহ গ্রেফতার করা হয় তাদের।
এ সংক্রান্তে আসামীগণদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। মামলাটি তদন্তাধীন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০