1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

Translate in

নড়াইলের নড়াগাতিতে মাদক ব্যাবসায়ী আটক

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ বার দেখা হয়েছে

মোঃ হাচিবুর রহমান, নড়াইল প্রতিনিধি

নড়াইলের নাড়াগাতি থানার বল্লাহাটি মোড় থেকে ১৫ পিচ ইয়াবাসহ মোঃসিপন মোল্লা (২৯) নামে চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াগাতি থানা পুলিশ।
মঙ্গলবার (২১শে ফেব্রুয়ারি) নড়াগাতি থানা পুলিশের এসআই মোঃ জয়নাল আবেদিন,এএসআই মোঃ আমিনুল ইসলামসহ সঙ্গীয়ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে পহরডাঙ্গা ইউনিয়নের বল্লাহাটি মোড় নামক এলাকায় সিকদার টেলিকমের সামনে থেকে সকাল সাড়ে ৭ টায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে বল্লাহাটি গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী ইউছুপ মোল্লার ছেলে মাদক ব্যাবসায়ী মোঃ সিপন মোল্লাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১৫ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
স্থানীয়ভাবে জানা যায় ধৃত আসামী বল্লাহাটি ও তার আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবত মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিলো বলে জানা যায়। এ ব্যাপারে গ্রেফতারকৃত সিপনের বিরুদ্ধে নড়াগাতি থানায় মামলা দায়ের করা হয়েছে।মামলা নং ০২।
এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন,সিপন দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো।নড়াইল পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন স্যারের নির্দেশনায় নড়াগাতি থানা এলাকা মাদকমুক্ত করার অংশ হিসাবে অভিযান পরিচালনায় করে ১৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে।তার বিরুদ্ধে মাদক আইনে মামলা পূর্বক নড়াইল আদালতে প্রেরন করা হয়েছে।আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০