1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

Translate in

তিতাসে প্রাক্তন ছাত্র পরিষদের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও সম্মাননা প্রদান

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৭৪ বার দেখা হয়েছে

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধি

কুমিল্লা তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত সেচ্ছাসেবী সংগঠন “প্রাক্তন ছাত্র পরিষদ” এর উদ্যোগে অবসরপ্রাপ্ত ৫ শিক্ষক, ২ কর্মচারী, ১ রত্নগর্ভা মা, ১৯ জন কৃতি শিক্ষার্থীকে সম্মান প্রদান ও ৩৬ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) সকাল ১০টায় প্রাক্তন ছাত্র পরিষদের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অত্র বিদ্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সম্মাননা প্রাপ্তরা হলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল বাতেন, আব্দুল মনির, আব্দুল লতিফ, আব্দুল মতিন ও কবির আহমেদ, অফিস সহায়ক নারায়ণ শীল, নৈশ প্রহরী আব্দুল বাতেন, রত্নগর্ভা মা আমেনা বেগম ও ২০২২সালের এসএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত ১৯ জন কৃতি শিক্ষার্থী।
উক্ত অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আল মামুন সরকার ছোটন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক আবুল বাশার বকুল, মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহসিন সরকার, সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ শাহজালাল সরকার, সিনিয়র সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন, সহ-সভাপতি অ্যাডভোকেট খোকন পারভেজ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গাজী মোঃ শ্যামল ও সাধারণ সম্পাদক সোলেমান হাসান প্রমূখ।
এছাড়াও সংগঠনটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র রঞ্জন চন্দ্র দাস এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের সহকারী শিক্ষক আব্দুল হাই মোল্লা, নাসরিন আক্তার কনা, সালমা আক্তার, সংগঠনটির সহ-অর্থ সম্পাদক মেহেদী হাসান দুলালসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীবন্দ।
সংগঠনটির সভাপতি আল মামুন সরকার ছোটন বলেন, সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে অত্র বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এবং ভবিষ্যতেও কাজ করে যাবো। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০