1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

Translate in

গোসল করতে গিয়ে একদিন পর শিশু জান্নাতের মরদেহ মিলল ড্রেজারের গর্তে

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৪ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধি

গোসল করতে গিয়ে নিঁখোজ হওয়া শিশু জান্নাতের মরদেহ মিলল একদিন পর বাড়ির পাশে মৎস খামারের ড্রেজারে কাটা গর্তে।
ঘটনাটি ঘটে বুধবার দুপুরে দেবীদ্বার উপজেলার রাজামেহার গ্রামের পূর্ববন আমিরুদ্দিন সরকার বাড়িতে।
উদ্ধার হওয়া শিশু জান্নাতুল ফেরদৌস (৭) উপজেলার রাজামেহার গ্রামের পূর্ববন আমিরুদ্দিন সরকার বাড়ির প্রবাসী জামির উদ্দিনের মেয়ে। জান্নাত স্থানীয় পূর্ববন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।
পুলিশ, স্থানীয় ও নিহত শিশুর পরিবারের লোকজন জানান, বুধবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে জান্নাত তার মা’কে বলে যায় মা’ গোল করে আসি। তার পর থেকে জান্নাত নিখোঁজ ছিল। তাকে খুঁজে পেতে এলাকার মাইকিং করা এবং স্থানীয় পুকুরগুলোতে খুঁজেও পায়নি। অবশেষে বাড়ির পাশে ড্রেজার দিয়ে কাটা একটি মৎসখামারের ড্রেজার মেসিনের পাশে তার গায়ের জামা এবং ১০ টাকার একটি নোট খুঁজে পায়। পরে পরিবারের লোকজনও ওই মৎস খামারে খুঁজে না পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসকে খবর দেন। চান্দিনা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার আবুল হোসেনের নেতৃত্বে একদল ফায়ার ফাইটার আসেন। ফায়ার ফাইটারের লোকজনও শিশুটিকে খুঁজে না পেয়ে পরে চাদপুর জেলা ডুবুরী দলকে খবর দেন। চাঁপুুর থেকে একদল ডুবুরী এসে ফায়ার সার্ভিসের লোকজনসহ অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুরে শিশু জান্নাতকে উদ্ধার করতে সক্ষম হয়।
সংবাদ পেয়ে বৃহস্পতিবার বিকেলে দেবীদ্বার থানার একদল পুলিশ ঘটনাস্থলে যান এবং শিশুটির মরদেহ ছোরতহাল রিপোর্ট তৈরী করেন। শিশুটির মৃত্যুর কারন হিসেবে পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ তার পরিবারের জিম্বায় দিয়ে আসেন।
এ ব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর বৃহস্পতিবার রাত ৮টায় জানান, নিহত শিশুর পরিবারের অভিযোগ না থাকায় ছোরতহাল রিপোর্ট তৈরী পূর্বক তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করে আসে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০