1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

Translate in

প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৬ বার দেখা হয়েছে

মিরু হাসান, স্টাফ রিপোর্টার

নরসিংদীর মনোহরদীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকার বাড়িতে গলায় ফাঁস দিয়ে মামুন(২৩) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা যায়।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের খালিয়াবাইদ গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মামুন মিয়া উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও গ্রামের মো. আবু ছিদ্দিকের ছেলে। তিনি একজন ট্রাক্টরচালক ছিলেন।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, খালিয়াবাইদ গ্রামের এক মেয়ের সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল মামুনের। বিষয়টি উভয় পরিবারই জানত। কয়েক দিন আগে মামুনের পরিবার থেকে প্রেমিকার বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। কিন্তু প্রেমিকার পরিবার তাতে সম্মতি দেয়নি। শনিবার রাত ১টার দিকে প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান। কিন্তু প্রেমিকা দেখা করেননি। পরে রাত ২টার দিকে মামুন তার ছোট ভাইকে কল দিয়ে বলেন,আমাকে ক্ষমা করে দিস,আর হয়তো দেখা হবে না।
পরে তাকে একাধিকবার কল দেওয়া হলেও রিসিভ করেননি। তার সন্দেহ হলে ওই মেয়ের বাড়িতে যান। তখন ওই বাড়ির বারান্দায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।
এ বিষয়ে কথা বলতে মেয়ের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। প্রতিবেশীরা জানান, রাতেই ওই পরিবারের লোকজন ঘরে তালা লাগিয়ে পালিয়ে গেছে।
কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের(ইউপি) চেয়ারম্যান মাহবুবুর রহমান দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটা প্রেমঘটিত ঘটনা হতে পারে।
এ বিষয়ে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০