1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

Translate in

সেনাসদস্য নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালক আটক

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৬ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সেনানিবাসে কর্মরত সেনাসদস্য মুন্সীগঞ্জের গজারিয়ায় ট্রাক চাপায় নিহতের ঘটনায় লাইসেন্সবিহীন চালক আবুল কালামকে শনাক্ত ও গ্রেফতার করেছে র‌্যাব-১১,সিপিসি-২। ২৪ ফেব্রুয়ারী রাতে কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গৌরিপুর এলাকা হতে ঘাতক ট্রাকচালক আবুল কালাম (৬২) কে আটক করা হয়। ট্রাকচালক আবুল কালামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়।এসময় দূর্ঘটনায় জড়িত ট্রাকটিও জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১,সিপিসি-২ কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
তিনি জানান-গত ২১ ফেব্রুয়ারী মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় সেনাসদস্য মোটরসাইকেল চালক তুষার। আহত হন মোটরসাইকেলের পিছনের সীটে বসে থাকা আরোহী রিয়াজ (২৭) নামে এক ব্যক্তি। সম্পর্কে তিনি নিহত তুষার এর দুলাভাই। পরবর্তীতে ঘাতক ট্রাকচালক ট্রাক নিয়ে দ্রুত ঐ স্থান থেকে পালিয়ে যায়।

তিনি আরও জানান- দূর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক তুষারের আইডি কার্ড এর মাধ্যমে জানা যায়, সে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সদস্য। তার পূর্ণ নাম মেহেদী হাসান তুষার (২৫)। সে চাঁদপুর জেলার মতলব উত্তর থানার নয়াকান্দি গ্রামের জসিম উদ্দিন এর ছেলে। তার পিতা জসিম উদ্দিন একজন অবসরপ্রাপ্ত সেনাসদস্য। নিহত তুষার তার দুলাভাইকে নিয়ে মোটরসাইকেলে করে গাজীপুর থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা করেছিলেন। পথিমধ্যে সন্ধ্যার দিকে তারা মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকায় পৌছালে পেছন দিক আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ ঘটনায় হেলমেট পরিহিত অবস্থায় থাকা সত্ত্বেও মোটরসাইকেল চালক তুষার ঘটনাস্থলেই মারা যায় ও তার সাথে থাকা আরোহী রিয়াজ গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।
এ দূর্ঘটনায় নিহত তুষারের বাবা বাদী হয়ে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানায় অজ্ঞাতনামা চালক ও গাড়ির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলার জের ধরে ছায়াতদন্ত, গোয়েন্দা টিম হতে প্রাপ্ত তথ্য ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঘটনাস্থলের আগে ও পরে একাধিক সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ঘাতক ট্রাকচালককে শনাক্ত করা হয়। পরবর্তীতে তথ্য-প্রযুক্তির সহায়তায় ২৪ ফেব্রুয়ারী রাতে কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গৌরিপুর এলাকা হতে ঘাতক ট্রাকচালক আবুল কালাম (৬২) কে আটক করা হয়। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীকে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০