1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

Translate in

দেবীদ্বারে বঙ্গবন্ধু মডেল একাডেমীর বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১২৩ বার দেখা হয়েছে

শফিউল আলম রাজীব দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লা দেবীদ্বারে বঙ্গবন্ধু মডেল একাডেমীর বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল ৪টায় বড়আলমপুর বঙ্গবন্ধু মডেল একাডেমি প্রাঙ্গণে এলজিইডি কল্যান সমিতির সচিব ও বঙ্গবন্ধু মডেল একাডেমি পরিচালনা পর্ষদের সভাপতি ইন্জিনিয়ার নুরুল ইসলামের সভাপতিত্বে এবং অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোসলে উদ্দীন মিসিরের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলজিইডি কল্যান সমবায় সমিতির প্রশাসনিক কর্মকর্তা এলকেএস লিঃ মোঃ আবু তাহের, হিসাবরক্ষক অজিত কুমার দাস, হিসাব সহকারী-১ ও বাংলাদেশ বেতারের শিল্পী সুলতানা আফরোজ, হিসাব সহকারী-২ মোহাম্মদ মেহেদী হাসান, কই অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ ফরমান আলম, সরকারি মনিটরিং এক্সপার্ট আসমা ইয়াসমিন সিদ্দীকা, কমিউনিটি অর্গানাইজার তাজনেহার বেগম, কার্য সহকারী মোঃ মনির হোসেন, অফিস সহকারী শাহেনা বেগম, অফিস সহায়ক শওকত মোল্লা। অতিথিরা বিদ্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, দেবীদ্বার পৌর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছাবের আহমেদ,সাংবাদিক শফিউল আলম রাজীব, আবুল বাশার, আবু তাহের,নিখিল চন্দ্র, সুবাস চন্দ্র প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোঃ শাহজালাল জুয়েল। অতিথিদের মধ্যে থেকে সংগীত পরিবেশনা করেন, বাংলাদশ বেতারের শিল্পী সুলতানা আফরোজ। বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নিত্য পরিবেশনা করেন। সবশেষে অতিথিরা বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ইন্জিনিয়ার নুরুল ইসলাম তার বক্তব্যে বলেন,ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর প্রতি আমার একরকম ভালোবাসা কাজ করতো,তাই ছাত্রজীবনে আমি ছাত্রলীগের কর্মী ছিলাম, আজো আওয়ামীলীগের একজন কর্মী হয়েই আছি। বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসার প্রতিফলন হিসেবে ” বঙ্গবন্ধু মডেল একাডেমি” প্রতিষ্ঠা করেছি। এই প্রতিষ্ঠান সকলের সহযোগিতায় একদিন অনেকদূর এগিয়ে যাবে এবং ভবিষ্যৎ প্রজন্মের কাছে ‘বঙ্গবন্ধু’ মডেল হয়ে থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০