1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

Translate in

বগুড়ায় ব্যবসায়ীকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড, দুইজনের যাবজ্জীবন!

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১৫৩ বার দেখা হয়েছে

মিরু হাসান, স্টাফ রিপোর্টার

বগুড়ায় কীটনাশক ব্যবসায়ীকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড এবং দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামিকে ১০ হাজার ও যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামিদেরকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বগুড়ার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মন্ডল এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন বগুড়া শেরপুর উপজেলার চন্ডেরশ্বর এলাকার মো. গোলাম হোসেনের ছেলে মো. তছলিম উদ্দিন ওরফে তছু।

যাবজ্জীবন দণ্ডিতরা হলেন শেরপুর উপজেলার চন্ডেরশ্বর এলাকার আব্দুল হামিদের ছেলে মো. ফারুক হোসেন ও উপজেলার ছোট টুনিপাড়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মো. আব্দুল আলিম। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি নাসিমুল করিম হলি।

তিনি জানান, গত ২০১৭ সালের ১২ জুন জেলার শেরপুর উপজেলার আলতাদিঘী এলাকার বোডের হাট তিন মাথা মোড়ে মেসার্স আখি ও রাফি ট্রেডার্সের কীটনাশক ব্যবসায়ী চণ্ডেশ্বর গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে আনিছুর রহমানকে চাকু ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করে আসামিরা। পরে ঢাকায় নেয়ার পথে আনিছুর মারা যান।

এঘটনায় নিহতের মা আনোয়ারা বেওয়া বাদি হয়ে বগুড়ার শেরপুর থানায় মামলা দায়ের করেন। এরপর ওই ঘটনার পরের দিন ১৩ জুন আসামিদের গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। এরপর দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার রায় ঘোষণা করা হয়।

নিহত আনিছুরের মা মোছা. আনোয়ারা বেওয়া বলেন, ‘সন্তান হত্যার বিচার পেয়েছি। এই রায় যে মহামান্য হাইকোর্টেও বহাল থেকে দ্রুত ফাঁসি কার্যক্রম করা হয়। এতেই আমি সন্তুষ্ট।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০