1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

Translate in

ফেনীর মহিপালে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু!

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১১৩ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি

ফেনীতে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাসরিন আক্তার (৩২) নামের এক নারী নিহত হয়েছেন বলে জানা গেছে। সোমবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে
মহিপাল হাজী নজির আহম্মদ ফিলিং স্টেশনের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহত নাসরিন ফেনীর সোনাগাজী পৌরসভার ৪ নং ওয়ার্ডের শেখ জাহাঙ্গীর আলমের স্ত্রী। তিনি ফেনী শহরের স্বপ্নচূড়া বিউটি পার্লারের স্বত্বাধিকারী ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যরা জানান, নাসরিন প্রতিদিনের মতো বিউটি পার্লার বন্ধ করে স্বামীর মোটরসাইকেলে মহিপালের পাশে মধ্যম রামপুর এলাকায় ভাড়া বাড়িতে ফিরছিলেন। তাঁর স্বামীরও শহরে ব্যবসাপ্রতিষ্ঠান আছে। কয়েক বছর ধরে তারা ফেনীতে ভাড়া বাসায় থাকতেন। গতকাল রাতে তাঁদের মোটরসাইকেলটি মহিপাল এলাকার হাজী নজির আহম্মদ সিএনজি ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে হঠাৎ নাসরিন পেছনে থেকে সড়কের ওপর ছিটকে পড়েন। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে তাকে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রাতেই স্বজনেরা লাশ সোনাগাজী উপজেলায় গ্রামের বাড়িতে নিয়ে যায়। আজ মঙ্গলবার সকালে জানাজা শেষে আমিরাবাদ ইউনিয়নের মানুমিয়ার বাজার সংলগ্ন নাসরিন আক্তারের পৈত্রিক নিবাসে তাকে দাফন করা হয়েছে।
মনসুর আলম নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ফিলিং স্টেশনের সামনে ওই নারী হঠাৎ মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে লোকজন জড়ো হয়ে তাঁকে হাসপাতালে নেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০