1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

Translate in

সালাম’ দিয়ে ছিনতাই করেন তারা!

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১১৯ বার দেখা হয়েছে
  • মিরু হাসান, স্টাফ রিপোর্টর

ছিনতাইয়ের প্রস্তুতিকালে রাজধানীর মিরপুর থেকে চার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে মিরপুর মডেল থানার স্বাধীন বাংলা মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। তখন তাদের কাছ থেকে তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়। তারা একা কোনো পথচারী দেখলে সালাম দেন, পথচারী দাঁড়ালেই সবাই ছোরার ভয় দেখিয়ে সব ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।
গ্রেফতার চারজন হলেন মো. ওমর (১৬), মো. উজ্জল হোসেন তালুকদার (২৬), মো. মিজান (২৪) ও মো. নয়ন (২৬)। আজ শুক্রবার বিকালে এ তথ্য জানান মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন।
ওসি বলেন, ‘গ্রেফতার চারজনই চিহ্নিত ছিনতাইকারী।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ১২টার দিকে মিরপুর ১ নং সড়কের স্বাধীন বাংলা মার্কেটের সামনে গেলে চার ছিনতাইকারী পালানোর চেষ্টা করেন। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা রাতে নির্জন এলাকায় অবস্থান করেন। কেউ যাতে সন্দেহ না করে সেজন্য নিজেদের মধ্যে কিছুটা দূরত্ব রেখেই দাঁড়িয়ে থাকেন। এরপর একা কোনো পথচারী সে পথে গেলে তাকে সালাম দেন। সালাম পেয়ে পথচারী দাঁড়ালেই বাকি তিনজন আশপাশ থেকে এসে তাকে ছোরার মুখে ঘিরে ধরেন। এরপর মোবাইল, মানিব্যাগ নিয়ে পালিয়ে যান।
তাদের মধ্যে ওমরের বিরুদ্ধে তিনটি এবং নয়ন, উজ্জ্বল ও মিজানের বিরুদ্ধে দুটি করে মামলা রয়েছে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০