1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

Translate in

বউ আনতে যাওয়ার পথে প্রেমিকা এসে হাজির!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৮৭ বার দেখা হয়েছে
  • মিরু হাসান, স্টাফ রিপোর্টর

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার গোহালবাড়ি ইউনিয়নে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা। এ সময় প্রেমিকার জোর দাবির মুখে বাড়িতে তালা দিয়ে পালিয়েছেন প্রেমিকসহ পরিবারের লোকজন।

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় ওই ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়ার মো. আইনাস আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তি হলেন, উপজেলার গোহালবাড়ি ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়ার মো. আইনাস আলীর ছেলে মো. আশিক (২৫) ।

স্থানীয়রা জানান, শনিবার (১১ মার্চ) বিকেল পর্যন্ত ওই বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশনে রয়েছে একই ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের দশম শ্রেণির ওই ছাত্রী। কিন্তু শুক্রবার আশিক জামাই সেজে বউ আনতে বের হচ্ছিল, এ সময় ওই ছাত্রী এসে হাজির হয়েছেন।

জানা গেছে, শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় প্রেমিক আশিকের সঙ্গে অন্য এক মেয়ের বিয়ের খবর পেয়ে বিয়ের দাবি নিয়ে যায় ভুক্তভোগী স্কুলছাত্রী। পরে আশিক ও তার পরিবার বিয়েতে রাজি না হলে আত্মহত্যার হুমকি দিলে, বাড়িতে তালা মেরে পালিয়ে যান আশিক ও তার পরিবারের লোকজন। পরে একই দিন রাতে বাসায় ফিরে গেলেও শনিবার (১১ মার্চ) সকালে আবার প্রেমিকের বাড়ির সামনে গিয়ে অনশনে বসেন তিনি।

অনশনে থাকা ভুক্তভোগী ছাত্রী জানান, আশিকের সঙ্গে আমার গত দুই বছর ধরে প্রেম চলছে। বিয়ের কথা বলে আমার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। শুনতে পাই শুক্রবার (১০ মার্চ) রাতে আরেক মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে আশিকের। তাই এখানে এসে তার পরিবারকে বিয়ের কথা বললেও তা না শুনে, আমাকে তাড়িয়ে দেয় তারা। বাধ্য হয়েই বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি।

তিনি আরও জানান, আশিক আমার সর্বনাশ করেছে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। তাই সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যার পথ বেছে নেব।

এ বিষয়ে প্রেমিক আশিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। অভিযুক্ত প্রেমিকের বাবা আইনাস আলী জানান, এই বিষয়ে কোনো কথা বলতে পারব না।

গোহালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ জানান, খবরটি শুনেছি। এ বিষয়ে উভয়পক্ষ আসলে তাদের কথা শুনে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ভোলাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা চৌধুরী জানান, ঘটনাটি শুনেছি। মেয়ের বয়স কম। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০