1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
দেবীদ্বার অক্সফোর্ড স্কুলে ৩য় সেমিস্টার ফলাফল ও অভিবাভক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত চেয়ারেই বসে গেলেন শিক্ষার্থী প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি মান্দায় সড়ক দূর্ঘটনায় ভ্যানচালক নিহত কাজের কথা বলে দেবীদ্বারে এনে হত্যা, মাটি চাপা থেকে লাশ উত্তোলনঃ ঘাতক আটক কুমিল্লা সাবেক এমপি বাহার ও কুসিকের সাবেক মেয়র-সূচনার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ চান্দিনায় সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত পুকুরে কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে এক কিশোরের মৃত্যু ব্রাহ্মণপাড়ায় ৩০ কেজি গাঁজা উদ্ধার দিনমজুর খুন,নিখোঁজের দুদিন পর মরদেহ মিলল বিলে কুবির উপাচার্য,উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ পদে নিয়োগ পেলেন যারা

Translate in

কুমিল্লায় আড়াই লাখ ভারতীয় আতশবাজিসহ দুই চোরাকারবারী আটক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১৯০ বার দেখা হয়েছে
  •  কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার লাকসামে বিপুল পরিমাণের ভারতীয় আতশবাজিসহ দুই চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব। সোমবার প্রেস বিজ্ঞপ্তিতে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব।
তিনি জানান, রবিবার রাতে কুমিল্লা জেলার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে প্রায় দুই লাখ ৩১ হাজার পিস ভারতীয় আতশজবাজী’সহ দুইজন চোরাকারবারি’কে গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত ইজিবাইক জব্দ করা হয়।
গ্রেফতারকৃত চোরাকারবারিরা কুমিল্লার লাকসামের কোন্ডা (উত্তরপাড়া) গ্রামের মৃত মোস্তফা এর ছেলে মোঃ শফিক (৩২) এবং একই জেলার মনোহরগঞ্জ উপজেলার জলিপুর (মাইজপাড়া) গ্রামের মোঃ দুলাল মিয়া এর ছেলে মোঃ জিয়াউর রহমান (৩৫)।
তিনি আরও জানান, চোরাকারবারীরা জব্দকৃত ইজিবাইক ব্যবহার করে পার্শ্ববর্তী দেশ ভারত হতে আতশবাজী’সহ বিভিন্ন ধরনের ভারতীয় পণ্য-সামগ্রী বাংলাদেশে আনয়ন করে কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।
আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার লাকসাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০