1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

হোমনায় পৃথক অভিযানে ৮৯ কেজি গাঁজা,প্রাইভেটকারসহ আটক ৫

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১৫৯ বার দেখা হয়েছে
  • এমএ কাশেম ভূইয়া হোমনা কুমিল্লা
কুমিল্লার হোমনায় পুলিশের বিশেষ অভিযানে ৮৯কেজি ২শ’ গ্রাম গাঁজা ও একটি প্রাইভেটকারসহ ৫মাদক কারবারীকে আটক করা হয়েছে।
গতকাল ১৬মার্চ বৃহস্পতিবার বেলা ১২টা ও ৫টার দিকে উপজেলার হোমনা-মেঘনা সড়কের জয়দেবপুর সাদ্দাম বাজার এলাকা থেকে চেকপোস্ট বসিয়ে পৃথক অভিযান তাদের আটক ও মাদক উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো,কুমিল্লার কোতোয়ালি থানার বদরপুর গ্রামের রুস্তম আলীর ছেলে মো.রুবেল (২৫) ও ছাওয়ালপুর গ্রামের মো. লিল মিয়ার ছেলে মো.জুয়েল, একই জেলার দেবিদ্বার পৌরসভার ৯নং ওয়ার্ডের (মালিবাড়ি) বারেরা গ্রামের মৃত দুইক্ক্যা চন্দ্র দাসের ছেলে কানাই চন্দ্র দাশ ও নারায়নগঞ্জের সোনারগাঁও থানার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি (বুইদ্দাবাড়ির) আব্দুল সাত্তারের ছেলে ইলিয়াস (৩৫) এবং টাঙ্গাইল জেলার বাসাইল থানার কাঞ্চনপুর গ্রামের সমরেশ কর্মকারের ছেলে জয় কর্মকার প্রকাশ শাওন (২০)।
থানা সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে মাথাভাঙ্গা ইউনিয়নের জয়দেবপুর সাদ্দাম বাজার সংলগ্ন হোমনা-মেঘনা সড়কে চেকপোষ্ট পরিচালনা কালে একটি সাদা প্রাইভেটকারে থাকা মাদককারবারীরা চেকপোষ্ট দেখে গাড়ীটি ঘুরিয়ে যাবার চেষ্টাকাল এএসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের দাওয়া দিয়ে ঝাপটে পরে রুবেল ও জুয়েল নামে দু’জনকে আটক করে। এসময় গাড়ী তল্লাশি কালে ব্যাকডালা ও পিছনের সিটে বস্তাবন্দী প্যাকেটকরা ৮০কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এদিকে একই স্থানে চেকপোষ্ট পরিচালনাকালে দুপুরে ৬কেজি ৪শ’ গ্রামগাঁজাসহ দু’জনকে আটক করা হয়।
অন্যদিকে বিকাল পাঁচটার দিকে একই স্থানে পৃথক অভিযানে ২কেজি ৮শ’গ্রাম গাঁজাসহ জয় কর্মকার প্রকাশ শাওনকে আটক করা হয়।
আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩টি মামলা রুজু করে আদালতের মাধ্যমে আজ শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সার্বিক বিষয়ের সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম সংবাদকে জানান, মাদকের বিরুদ্ধে আমাদের পুলিশের জিরো টলারেন্স নীতি আমরা পালন করে যাচ্ছি। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। পাশাপাশি আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে হোমনা থানা পুলিশ নিয়মিত কাজ করে যাচ্ছে। তিনি জনগণের সার্বিক সহযোগিতাও কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০