1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বারে অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সংস্থার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৯৮ বার দেখা হয়েছে
  • শফিউল আলম রাজীব দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা দেবীদ্বারে অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সংস্থা ডেসওয়া ট্রাস্ট দেবীদ্বার উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় দেবীদ্বার অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সংস্থার কার্যালয়ে উক্ত সংগঠনের সভাপতি ও ডেসওয়া ট্রাস্ট’র ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক সাংসদ এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিউইয়র্ক প্রবাসী ও সমাজসেবক ডা.ফেরদৌস খন্দকার, ডেসওয়া ট্রাস্ট কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা ও সমাজসেবক আলহাজ্ব মোসলেম উদ্দীন ভূইয়া, বড়কামতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম।
এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দেবীদ্বার উপজেলা সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার আব্দুস ছামাদ, ডেসওয়া ট্রাষ্ট কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ খাইরুল বাসার, বুড়িচং সৈনিক কল্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মন্তাজ উদ্দীন, দেবীদ্বার সৈনিক কল্যান সংস্থার সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এফএফএম ফখরুল ইসলাম মুন্সী বলেন, অবসরে আসার পরেও সৈনিকদের কল্যানে এ সংস্থাটি যেসব উন্নয়নমূলক কাজ করে তা অত্যন্ত প্রশংসার দাবি রাখে, আমি যতদিন বেচে থাকবো এই সংস্থার সাথেই থাকবো, সংস্থার উন্নয়নে যা কিছু করা দরকার তাই করবো।
আলোচনা শেষে সৈনিক কল্যান সংস্থার যেসকল সদস্যরা মৃত্যুবরন করেছেন তাদের রোহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন, দেবীদ্বার সৈনিক কল্যান সংস্থার ধর্মবিষয়ক সম্পাদক মোঃ শাহআলম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০