1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনামঃ

Translate in

সাংবাদিকতার ৪৭ বছরে সম্মাননা ক্রেষ্ট পেলেন দেশের ঘটনার প্রকাশক আতিকুর রহমান বাশার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১০৫ বার দেখা হয়েছে
  • দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি

বাংলা‌দেশ সাংবা‌দিক স‌মি‌তি’র উদ্যোগে কুমিল্লা জেলার তৃণমূল-১৩ জন গুণী সাংবাদিকদের কে “আপনজন সম্মাননা” ক্রেস্ট প্রদান করা হয়। এর মধ্যে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধ বিষায়ক গবেষক- লেখক ও অনলাইন নিউজ পোর্টাল”দেশের ঘটনার” প্রকাশক,প্রবীণ সাংবাদিক দৈনিক কালের কন্ঠের দেবীদ্বার উপজেলা প্রতিনিধি এবিএম আতিকুর রহমান বাশারকে এ সম্মাননা দেওয়া হয়। এ উপলক্ষে ২৬ মার্চ রবিবার সকালে মহান স্বাধীনতা ও ৫৩ তম জাতীয় দিবসে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা নিউমার্কেট মুক্তিযোদ্ধা চত্বরে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা প্রেসক্লাবে অবস্থারত ও দেশের ঘটনার সম্পাদক এ আর আহমেদ হোসাইন’র উপস্থিতিতে এবিএম আতিকুর রহমান বাশার কে ফুল দিয়ে বরণ করা হয়।
এর আগে শনিবার বিকেল ৩টায় কুমিল্লা নগরীর রাজগন্জে একটি হোটেলে ওই সংবর্ধনা ও সম্মাননার আয়োজন করেন কুমিল্লা জেলার সাংবাদিক সমিতি।
বাংলা‌দেশ সাংবা‌দিক স‌মি‌তি’র সভাপতি নিউএইজ’র জেলা প্রতিনিধি ইয়াছমিন রীমার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আমাদের নতুন সময়’র কুমিল্লা জেলা প্রতিনিধি শাহজাদা এমরান’র সঞ্চালনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড.এএফএম আব্দুল মঈন’র প্রধান অতিথির উপস্থিততে ওই সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক জামাল নাসের,সিসিএন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও রেজিস্টার ড.তারিকুল ইসলাম চৌধূরী,অধ্যাপক ডা:আব্দুল লতিফ,অধ্যক্ষ সফিকুর রহমান, কুমিল্লা বারের সাবেক সাধারন সম্পাদক, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক এডভোকেট সৈয়দ নুরুর রহমান,কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসনাত বাবুল,বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল,দৈনিক কালের কন্ঠ জেলা প্রতিনিধি আব্দুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের সূধীজন ও সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০