1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

সান্তাহারে ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসায়ীর ২২ হাজার টাকা জরিমানা!!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৯৪ বার দেখা হয়েছে

মিরু হাসান,স্টাফ রিপোর্টর

পণ্যের মূল্য তালিকা না টাঙ্গানা. মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি ও অতিরিক্ত দামে পণ্য বিক্রির অপরাধে মুদি দোকান, কাঁচামাল, তরমুজ ও মুরগি ব্যবসায়ীসহ ৭ জন ব্যবসায়ীর ২২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত সান্তাহার কয়েকটি বাজারে নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই জরিমানা করেন। তিনি পবিত্র রমজান মাসে ভোক্তাদের নিকট থেকে যেন অতিরিক্ত দামে পন্য বিক্রি না করা হয় এজন্য ব্যবাসীদের সর্তক করেন। এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার কৃষি বিপণন অধিদপ্তরের বাজার পরিদর্শক আবু তাহের, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যা।
ভ্রাম্যমাণ আদালত সুত্র জানায়, পবিত্র রমজান মাসে ভোক্তা অধিকার সংরক্ষনে নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ের অংশ হিসাবে গত শনিবার নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদারের নেতৃত্বে সান্তাহার এলাকার কাঁচা বাজার, মুদি দোকান, তরমুজ বিক্রি ও মুরগি বাজারে অভিযান পরিচালনা করা হয়েছে।
অভিযানে সান্তাহার জয় ট্রেডার্সের প্রোপাইটার রাজ কুমার সাহার ৫ হাজার টাকা, মা ভ্যারাইটি স্টোরের প্রোপাইটার সমীর চন্দ্র প্রামানিকের ৩ হাজার টাকা, শ্রীকৃষ্ণ ভান্ডারের প্রোপাইটার দুলাল দেবনাথের ৩ হাজার টাকা, ফজলু স্টোরের প্রোপাইটার তৌহিদের ২হাজার টাকা, দীপেন ভ্যারাইেিট স্টোরের প্রোপাইটার দীপেন চন্দ্র ঘোষের ২ হাজার টাকা, সিদিয়া স্টোরের প্রোপাইটার রাজীবের ২ হাজার টাকা ও সান্তাহার রেলগেটে তরমুজ বিক্রেতা রিফাত আলীর ৫হাজার টাকাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০