1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত,আহত ২

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পিছনে পিকআপের ধাক্কায় মোহাম্মদ ইলিয়াছ(২২) নামে এক ব্যক্তি নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। নিহত ইলিয়াছ পিকআপের চালক ও চট্টগ্রাম জেলার ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের সরকারপাড়া গ্রামের মৃত আবুল খায়েরের পুত্র। সোমবার সকাল দশটায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজারে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এসএম লোকমান হোসাইন।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল আটটার দিকে চট্টগ্রামমুখী একটি পিকআপ(চট্টগ্রাম মেট্রো-ন-১১-৯১৪৬) অপর একটি কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ ধমুড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন পিকআপ চালক মোহাম্মদ ইলিয়াছ। এ সময় অপর দুই ব্যক্তি আহত হয়েছেন। আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশের একটি ঘটনাস্থলে দূর্ঘটনা কবলিত পিকআপ ও নিহতের লাশ উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।
মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এসএম লোকমান হোসাইন বলেন, ‘দূর্ঘটনা কবলিত গাড়ি ও নিহতের লাশ উদ্ধার শেষে ফাঁড়িতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে’।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০