1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

নওগাঁর সাপাহারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৩৩ বার দেখা হয়েছে

এনামুল হক,নওগাঁ প্রতিনিধি

নওগাঁর সাপাহারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ উঠেছে।
এ বিষয়ে ২ এপ্রিল রোববার উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিভাবকের পক্ষ হতে ১২ জন অভিভাবক লিখিত অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা যায় যে, জবই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র সাহা তার স্কুলের বিশেষ করে পঞ্চম শ্রেণীর মেয়েদের গায়ে হাত দেয়, জড়িয়ে ধরে এবং বিভিন্ন সময়ে আপত্তিকর ভিডিও দেখিয়ে যৌন হয়রানি মূলক আচরণ করে থাকে। এতে করে মেয়েরা খুবই আতঙ্কে থাকে এবং অনেকেই বিদ্যালয়ে আশা বন্ধ করে দিয়েছে। এ বিষয়ে অভিভাবকরা অত্যন্ত চিন্তিত ও উদ্বিগ্ন হয়ে পড়েছে। অনেকদিন ধরে প্রধান শিক্ষক এই ধরনের ঘটনার সাথে জড়িত বলে জানিয়েছে তারা।
অভিযোগের বিষয়ে প্রধান শিক্ষকের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানিয়েছে আমি আমার শিক্ষার্থীদের সন্তান মনে করি অভিযোগের কোন সত্যতা নেই আমাকে হেনস্থা করার জন্য কয়েকজন অভিযোগ করেছে। এ বিষয়ে সহকারী শিক্ষা অফিসার অসীম সাহা ও রস্তম আলীর সাথে কথা হলে তারা সাংবাদিকদের জানিয়েছে যদি এ ধরনের ঘটনার সত্যতা পাওয়া যায় তাহলে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন এ বিষয়ে মহিলা বিষয়ক কর্মকর্তাকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে যদি সত্যতা পাওয়া যায় তাহলে পরবর্তী পদক্ষেপ হিসাবে তদন্ত রিপোর্ট প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০