1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

শ্রীমঙ্গলে ব্যবসায়ীর ছিনতাইকৃত টাকা উদ্ধার,আটক ৩

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৫৬ বার দেখা হয়েছে
  • মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও মোবাইল ফোন উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। ছিন্তাইয়ের সাথে জড়িত দুই কিশোর ছিন্তাইকারীসহ ৩ ছিন্তাইকারীকে আটক করেছে পুলিশ।
সোমবার (৩ এপ্রিল) রাত দেড়টার দিকে শ্রীমঙ্গল চৌমুহনীস্থ ব্যবসায়ী বাবুল আহমেদ তার ব্যবসা প্রতিষ্টান থেকে বাসায় ফেরার পথে পৌর এলাকার শ্যামলী আবাসিক এলাকার শ্মশানঘাট এলাকায় পৌছলে ৩ ছিন্তাইকারী ব্যবসায়ী বাবুল মিয়াকে মাথায় আঘাত করে তার কাছে থাকা নগদ ২৮ হাজার টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ী বাবুল মিয়া শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ দিলে অভিযোগটি মামলা হিসেবে নেয় পুলিশ। পরে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদারের সার্বিক নির্দেশনায় এসআই অলক বিহারী গুন সহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ছিন্তাইয়ের সাথে জড়িত মো: মাসুম মিয়া (২২), কিশোর অপরাধী আলম তালুকদার ও আরমান মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
আটককৃত ৩ ছিন্তাইকারীর কাছ থেকে বাবুল মিয়ার ছিন্তাই হওয়া ২৮ হাজার টাকা ও তার মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ। আটককৃত ৩ ছিন্তাইকারীকে জিজ্ঞাসাবাদ করলে তারাই ছিন্তাই করেছে মর্মে স্বীকার করে। মঙ্গলবার ৪ এপ্রিল সকালে গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০