1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

কুমিল্লায় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৯৪ বার দেখা হয়েছে
  • কুমিল্লা প্রতিমিধি

কুমিল্লার কোতোয়ালি থানার দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন কোন জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান।
গ্রেফতারকৃতরা হলেন মোহাম্মদ সোহেল প্রকাশে ক্যাম্বেল দক্ষিণ চর্থা এলাকার মৃত আলমগীর মিয়ার ছেলে, মোঃ রুবেল উত্তর চর্থা এলাকার মৃত বাচ্চা মেয়ে ছেলে,মো: ইমরান গোসেন সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকার সাদেক সরদারের ছেলে, তারিকুল ইসলাম ভূঁইয়া সুবর্ণপুর এলাকার মনিরুল ইসলামের ছেলে,কাউসার দক্ষিণ চর্থা এলাকার করিমের ছেলে।
পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর দক্ষিণ চর্থা থিরাপুকুর পাড় এলাকা থেকে ৫ ডাকাত সদস্যকে আটক করা হয়। এই সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান, ৩ টি তাজা কার্তুজ,একটি স্টীলের চাপাতি, একটি চাইনিজ কুড়াল ও দুইটি স্টীলের সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ডাকাতগন একটি সক্রিয় ডাকাত/ছিনতাই দলের সদস্য। তারা অটোরিক্সা ও সিএনজি করে শহরের মধ্যে ঘুরতে থাকে এবং সুযোগ বুঝে যেকোন জায়গায় মানুষের গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব হাতিয়ে নেয়।
এই বিষয়ে কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ খন্দকার আশফাকুজ্জামান জানান,গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মার্ডার,ব্যাংক ডাকাতি,ছিনতাই,অস্ত্র মামলার সহ একাধিক মামলা আছে বলে জানা যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতি বিষয়ে ০২টি পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০