1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

লাকসামে যুক্তরাষ্ট্র প্রবাসী হত্যার মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১০৩ বার দেখা হয়েছে

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় যুক্তরাষ্ট্র প্রবাসী এক ব্যক্তিকে হত্যার মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শনিবার রাতে নোয়াখালীর চাটখিল উপজেলা হালিমা দিঘিরপাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত ২২ বছর বয়সী রহমত উল্যাহ ওরফে রনি সোনাইমুড়ি উপজেলার জয়াগ ইউনিয়নের উলুপাড়া গাছি বাড়ির সামসুদ্দিনের ছেলে। বৃহস্পতিবার (গত ৬ এপ্রিল) প্রবাসীকে হত্যা মামলায় রনিসহ পাঁচজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে কুমিল্লার আদালত। মামলার বরাতে রোববার দুপুরে মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান,২০১৭ সালের ১ অগাস্ট কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে লাকসাম অংশের মুদাফফরগঞ্জ এলাকার ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।
উদ্ধার হওয়া লাশটি সোনাইমুড়ি উপজেলার উলুপাড়া গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আকবর হোসেনের। ফেইসবুকে মরদেহের ছবি দেখে পরিচয় শনাক্ত করেন নিহতের স্ত্রী ফাতেমা বেগম।
এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে লাকসাম থানা হত্যা মামলা করেন। তিনি আরও বলেন,পরে হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হলে পাঁচজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ নাসরিন জাহান হত্যার ঘটনায় পাঁচজনকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। রায় ঘোষণার পর থেকে রনিসহ দুইজন পলাতক ছিলেন।
মামলার প্রধান আসামি লিপি আক্তারের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে হত্যাকাণ্ডের শিকার হন প্রবাসী আকবর হোসেন বাবুল। গ্রেপ্তার রনিকে সোনাইমুড়ি থানায় হস্তান্তর করা হয়েছে বলে মেজর সাকিব জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০