1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

চাঁদপুর জেলা গণঅধিকার পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার দেখা হয়েছে

চাঁদপুর প্রতিনিধি

বাংলাদেশের নতুন ধারার রাজনৈতিক দল গণঅধিকার পরিষদ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৩ এপ্রিল বৃহস্পতিবার চাঁদপুর শহরের রেড চিলি রেস্টুরেন্টে চাঁদপুর জেলা ছাত্র, যুব, শ্রমিক ও গণঅধিকার পরিষদের নেতাকর্মীদের নিয়ে ইফতার ও মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
চাঁদপুর জেলা গণঅধিকার পরিষদের সংগঠক আশরাফুজ্জামান কাজী রাসেলের সভাপতিত্ব ও জেলা যুব অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক উমর সালমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুব অধিকার পরিষদের ভারপ্রাপ্ত সদস্য সচিব নিয়াজ মোর্শেদ, জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি সামিউল প্রধান, জেলা শ্রমিক অধিকার পরিষদের সদস্য সচিব মাইনুদ্দিন রাজু।
বক্তাগণ মানুষের অধিকার আদায়, জাতীয় স্বার্থ রক্ষা, ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে বাংলাদেশ ছাত্র, যুব, শ্রমিক ও গণ অধিকার পরিষদে যুক্ত হওয়ার জন্য সকলকে আহবান জানান। বৈষম্যহীন সমাজ, শোষন ও নিপীড়নমুক্ত নতুন বাংলাদেশ বিনির্মানে তারা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন যুব অধিকার পরিষদ চাঁদপুর জেলার যুগ্ম আহবায়ক হাফেজ নেয়ামত উল্যাহ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা যুব অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন, জেলা ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক নূরনবী আহমেদ, দপ্তর সম্পাদক নাহিয়ান আহাদ, সমাজসেবা সম্পাদক সিয়াম আহমেদ, পৌর ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক পারভেজ হোসেন, সদস্য সচিব রুবেল চৌধুরী, যুব অধিকার পরিষদ নেতা আল আমিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০