1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

দেবীদ্বার উপজেলা ও পৌর যুবদলের আংশিক কমিটি গঠন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১২০ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দেবীদ্বার উপজেলা শাখার সভাপতি নুরুজ্জামান ও মো. রাকিবুল হাসান(রাকিব)কে সাধারন সম্পাদক করে ১৬ সদস্য বিশিস্ট ও পৌর শাখায় মো.শাহ জামান সভাপতি ও মো.মফিজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট যুবদলের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে।
বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক(সহসভাপতি) কামরুজ্জামান দুলালের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়। দলীয় সূত্রে জানা যায় কুমিল্লা জেলা উত্তর যুবদল গত ( ৯) এপ্রিল ২৩ইং তারিখ এ কমিটি অনুমোদন করেন।
কমিটির অনুমোদন দিয়েছে কুমিল্লা উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভূইয়া ও সাধারণ সম্পাদক ভিপি রেজাউল করিম শাহিন।
যুবদল উপজেলা কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ আতিকুর রহমান, মোঃ আবুল কালাম আজদ ভুইয়া, আব্দুল হাই কায়সার, মো: ওমর ফারুক সরকার, মো: মিজানুর রহমান খান, মো: মাহবুবুর রহমান (গাজী), মো: সোহেল নেয়ামত সরকার, মো: বাতেন সরকার। যুগ্ম সাধারণ সম্পাদক মো: জুয়েল রানা, মো: মাসুম খন্দকার, মো: সিয়াম সরকার। সাংগঠনিক সম্পাদক- মোঃ আবু বকর সিদ্দিক, সহ-সাংগঠনিক সম্পাদক- মো: আনিসুর রহমান এবং দপ্তর সম্পাদক-মো: মিজানুর রহমান ভুইয়া।
পৌর যুবদল কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভপতি মো: ইমরান খান রিপন, মো: জালাল হোসেন, মাহমুদ আলী হায়দায়, মো: সবুজ পাঠান, মো: সোহেল রানা সজল। যুগ্ম সাধারণ সম্পাদক- মোহাম্মদ সুমন নিজামী, সারওয়ার আলম সোহেল। সাংঠনিক সম্পাদক- মোঃ মোশারফ হোসেন এবং দপ্তর সম্পাদক- মো: জাহিদুল ইসলাম সরকার । জেলা যুবদলের সাধারণ সম্পাদক ভিপি রেজাউল করিম শাহিন কারামুক্তির পর উপজেলা ও পৌর শাখার বাকি পদ সমূহ পূরণ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এতে আরও বলা হয়েছে জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভিপি শাহিন কারামুক্তির পর ঘোষিত কমিটির বাকী পদগুলি পূরন করা হবে।
কুমিল্লা জেলা উত্তর বিএনপির সাধারণ সম্পাদক এএফএম তারেখ মন্সীর কাছে জানতে চাইলে তিনি বলেন এ কমিটি আংশিক অনুমোদন দেওয়া হয়েছে এবং তবে জেলা যুবদলের সিদ্ধান্ত অনুযায়ী বাকী পদগুলি পূরন করা হবে। এদিকে জেলা উত্তর যুবদলের সভাপতি ভিপি সাহাবুদ্দিন ভূইয়া ও সাধারণ সম্পাদক ভিপি রেজাউল করিম শাহিনের স্বাক্ষরিত অনুমোদিত সেই কমিটির বাকী সদস্য গুলো নিয়ে আগামী দুই মাসের মধ্যে পৃনাঙ্গ কমিটি করে জেলা কমিটি বরাবর জমা দেওয়া জন্য নির্দেশ প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০