1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

Translate in

ঝিনাইদহে পূর্ব শত্রুতার জের ধরে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৭১ বার দেখা হয়েছে

মোঃ বনি,ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদ জেলার হরিণাকুণ্ডুতে পূর্ব শত্রুতার জের ধরে লুৎফর রহমান(৪০)নামের এক নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। ২৪ এপ্রিল (সোমবার) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার মান্দারতলা গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত লুৎফর একই গ্রামের নায়েব আলীর ছেলে।
স্থানীয়রা জানান,চিৎকার চেঁচামেচি শুনে বাইরে এসে কাওসারের দোকানের পিছনে লুৎফরকে রক্তাক্ত অবস্থায় দেখি । তখন সে কোন কথা বলার মত অবস্থায় ছিলোনা,কয়েকবার বমিও করেছে। তার হাত,পা ও বুকে গুরুতর আঘাতের চিহ্ন ছিলো এবং প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। তবে
হামলাকারীদের দেখতে পাইনি।
খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করে।অবস্থার আরো অবনতি হলে ঢাকায় নেওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। নিহতের পিতা জানান,লুৎফর ঢাকাতে নির্মাণ শ্রমিক হিসাবে টাইলস মিস্ত্রির কাজ করে। ঈদের ছুটিতে বাড়িতে এসেছে। সকালে সে শ্বশুর বাড়ি থেকে সাইকেলযোগে বাসায় ফিরছিলো।পথিমধ্যে মান্দারতলা গ্রামের কওসারের দোকানের পাশে এলে পূর্ব পরিকল্পিত ভাবে একই এলাকায় কয়েকজন তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ মোঃ আবু আজিফ জানান ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রথমিক ভাবে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০